রাবি ছাত্রী অপহরণ, গ্রেপ্তার তিনজনকে আদালতে হাজির


স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: নভেম্বর ১৯, ২০১৭, ০৪:০৪ পিএম
রাবি ছাত্রী অপহরণ, গ্রেপ্তার তিনজনকে আদালতে হাজির

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রী অপহরণের ঘটনায় গ্রেপ্তার সাবেক স্বামী সোহেল রানাসহ তিনজনকে আদালতে হাজির করা হয়েছে। রোববার দুপুরে অপহরণ মামলায় ১০ দিনের রিমান্ডের আবেদন করে মতিহার থানা পুলিশ তাদের আদালতে হাজির করে।

বিশ্ববিদ্যালয় ছাত্রী অপহরণ ও তাকে উদ্ধারের বিষয় নিয়ে জানাতে রোববার সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মাহাবুবর রহমান। আরএমপি সদর দপ্তরের সভা কক্ষে এ সাংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

অপর দুই আসামি হলেন- সোহেলের বাবা জয়নাল আবেদিন ও মাইক্রোবাসের ড্রাইভার জাহিদুল ইসলাম।

পুলিশ কমিশনার মাহাবুবর রহমান জানান, বিশ্ববিদ্যালয় থেকে অপহৃত ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। ডাক্তারি পরীক্ষা শেষে তাকে আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করা হবে।

মাহাবুবর রহমান জানান, শনিবার বেলা ২টার দিকে ঢাকার রায়েরবাগ এলাকার একটি কাজী অফিস থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় আটক করা হয় অপহরণকারী সোহেলকে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী মাইক্রোবাস উদ্ধার ও এর চালককে আটক করা হয়। রাত ১টার দিকে তাদের ঢাকা থেকে রাজশাহী নিয়ে আসা হয়। রাতেই উদ্ধার ছাত্রীকে নগরীর শাহ মখদুম থানায় অবস্থিত ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়। সেখান থেকে রোববার দুপুরে তাকে রামেক হাসপাতালের ওসিসিতে নেয়া হয়।

পুলিশ কমিশনার জানান, শুক্রবার সকাল ৮টা ২০ মিনিটের দিকে ওই ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোবাসে তোলা হয়। এ সময় ওই ছাত্রীর একটি স্যান্ডেল সেখানে পড়ে যায়। জোরপূর্বক মাইক্রোবাসে তোলার সময় ওই ছাত্রী চিৎকার করে। কিন্তু লোকজন আসার আগেই দ্রুত তারা ক্যাম্পাস থেকে বের হয়ে যায়।

তিনি জানান, খবর পেয়ে সাথে সাথে সব থানায় মেসেজ পাঠানো হয়েছিল। কিন্তু মাইক্রোবাসের বিবরণের তথ্যে ভুল থাকায় ছাত্রীটি উদ্ধার করতে দেরি হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিল একটি হায়েস্ট মাইক্রোবাসে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। কিন্তু ওই মাইক্রোবাসটি ছিল ভক্সি। মাইক্রোবাসের সঠিক বিবরণ পাওয়া গেলে হয়তো রাস্তার মধ্যেই তাদের ধলে ফেলা যেত বলেও জানান পুলিশ কমিশনার।

গোনিউজ২৪/এমবি
 

আইন-আদালত বিভাগের আরো খবর