স্কুলছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, ২ বখাটের সাজা


স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০১৭, ০৩:৪৩ পিএম
স্কুলছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, ২ বখাটের সাজা

রাজশাহী:পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় দুই বখাটে যুবককে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাদের সাজা দেয়া হয়। পরে দুপুর ১টার দিকে তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- রাজশাহীর পুঠিয়া উপজেলার গোপালহাটি গ্রামের মুক্তার আলীর ছেলে মনিরুল ইসলাম (২০) ও একই উপজেলার তারাপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে শাকিল আহম্মেদ (২১)।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূঁইয়া জানান, বুধবার গভীর রাতে সবার অগোচরে বাড়িতে ঢুকে সপ্তম শ্রেণির ওই স্কুল ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করে মনিরুল ইসলাম ও শাকিল আহম্মেদ। পরে তার চিৎকারে পরিবারের লোকজন ছুটে আসে। এ সময় তাদের দু’জনকে হাতেনাতে ধরে থানায় খবর দেয়া হয়।  রাতেই পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

পরে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. নাজমা নাহারের কাছে নিয়ে যাওয়া হয়। এ সময় তিনি ভ্রাম্যমাণ আদালত বসান।

আদালতে দোষ স্বীকার করায় মনিরুলকে ৬ মাস ও তার সহযোগী শাকিলকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। দুপুরে তাদের কারাগারে পাঠানো হয় বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

গোনিউজ২৪/এমবি


 

আইন-আদালত বিভাগের আরো খবর