আত্মসমর্পণ করলেন তারেকের শাশুড়ি


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২৩, ২০১৭, ১২:৩২ পিএম
আত্মসমর্পণ করলেন তারেকের শাশুড়ি

সম্পদের হিসাব দাখিল না করা সংক্রান্ত দুর্নীতির মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের শাশুড়ি সৈয়দা ইকবাল মান্দ বানু।

রোববার (২৩ এপ্রিল) ঢাকার সিনিয়র স্পেশাল জজ কামরুল হোসেন মোল্লার আদালতে দমন কমিশনের (দুদক) মামলাটিতে হাজির হন তিনি। তার পক্ষে আইনজীবী রয়েছেন এ জে মোহাম্মদ আলী ও মাসুদ আহমেদ তালুকদার। 

গত ১২ এপ্রিল তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল ওইদিন জানান, মামলায় দাখিল করা দুদকের চার্জশিট আমলে নিয়ে বিচারক এ পরোয়ানা জারি করেন। আগামী ১৪ মে গ্রেফতার সংক্রান্ত প্রতিবেদনের জন্য দিন ধার্য করা হয়েছে।

মামলার নথি সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ২৫ জানুয়ারি সম্পদের হিসাব বিবরণী দাখিল করতে সৈয়দা ইকবাল মান্দ বানুকে চিঠি দেয় দুদক। কিন্তু তিনি হাইকোর্টে রিট করে এ বিষয়ে স্থগিতাদেশ পান।

এর বিরুদ্ধে দুদক আপিল করলে হাইকোর্টের স্থগিতাদেশ স্থগিত করে দেন আপিল বিভাগ। ইকবাল মান্দ বানু সম্পদের বিবরণী দাখিল না করায় ২০১৪ সালের ৩০ জানুয়ারি দুদকের উপ-পরিচালক আর কে মজুমদার ঢাকার রমনা থানায় এ মামলাটি করেন।

গো নিউজ ২৪

আইন-আদালত বিভাগের আরো খবর