২ ফুটের বুরহানকে বিয়ে করলেন ৬ ফুটের ফউজিয়া


নিউজ ডেস্ক: প্রকাশিত: নভেম্বর ২৮, ২০১৯, ০৪:৪৫ পিএম
২ ফুটের বুরহানকে বিয়ে করলেন ৬ ফুটের ফউজিয়া

ভালোবাসার এক অনন্য দৃষ্টান্ত বুরহান-ফউজিয়া দম্পতি। মনের দিক থেকে দুজন এক এবং অভিন্ন হলেও তাদের উচ্চতায় কিন্তু বিশাল ব্যবধান। স্বামী বুরহানের উচ্চতা যেখানে মাত্র দুই ফুট সেখানে স্ত্রী ফউজিয়ার উচ্চতা ৬ ফুট।

সম্প্রতি নরওয়ের অসলোয় এলাহি আয়োজনে দীর্ঘদিনের প্রেমিকা ফউজিয়াকে বিয়ে করেছেন বুরহান ক্রিস্টি। তাদের বিয়েতেই ১৩টা দেশের অতিথিরা আমন্ত্রিত ছিলেন। নিজের বিয়েতে পাঞ্জাবি গানে ‘নেচে’ আসর মাতিয়েছেন বোবো। বুরহান-ফউজিয়া দম্পতি দুজনই পাকিস্তানের বাসিন্দা।

মাত্র দুই ফুট উচ্চতার বুরহান কাছের লোকদের কাছে বোবো নামেই পরিচিত। ছোটবেলায় পোলিওতে আক্রান্ত হয়েছিলেন তিনি। সে সময় দুর্ভাগ্যবশত তিনি হাঁটাচলার ক্ষমতা হারান। হুইলচেয়ারই তখন থেকে তার সর্বক্ষণের সঙ্গী হয়ে ওঠে।

বিয়েতে অতিথিরা

হুইলচেয়ারে বসে ফউজিয়ার হাত ধরে বিয়ের অনুষ্ঠানে প্রবেশ করেন বোবো। অতিথিরা সকলেই হাততালি দিয়ে তাদের স্বাগত জানান। এ সময় বোবোর পরনে ছিল ফরমাল শার্ট-ব্লেজার আর ফউজিয়া পরেছিলেন হালকা রঙের লেহেঙ্গা।

বোবোর প্রতি তার ভালোবাসা কতটা? জানতে চাইলে ফউজিয়া বলেন, ‘কতটা ভালোবাসেন তা ভাষায় প্রকাশ করা যাবে না।’ পরে নিজের হাতে বোবোর নামের ট্যাটু সাংবাদিকদের দেখান ওই তরুণী।
 
এদিকে বিয়ের অনুষ্ঠান শেষে ফউজিয়ার হাত ধরে বোবো বলেন, ‘আমরা লাভ ম্যারেজ করেছি। সুখী দম্পতি হওয়ার চেষ্টা করব আমরা।’

বুরহান-ফউজিয়ার বিয়ে

জানা গেছে, সোশ্যাল মিডিয়ায় ভীষণ জনপ্রিয় বোবো। তার বিয়ের ভিডিও ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। ভিডিওতে বোবোকে হিন্দি সিনেমার ডায়ালগ বলতেও শোনা গেছে।

পোলিও আক্রান্ত বোবো কিন্তু ভীষণ এলাহি জীবনযাপন করেন। তিনি একা হাতে অনেক ব্যবসা সামলান। তার মধ্যে বোবো লাইফস্টাইল, শুটস্ অ্যান্ড ম্যানেজমেন্ট অন্যতম। ব্যবসার সূত্রে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে রয়েছে‌ন তার বন্ধুরা।

গো নিউজ২৪/আই

আন্তর্জাতিক বিভাগের আরো খবর