ভোটের আগেই মোদীকে নয়া চ্যালেঞ্জ মমতার


আন্তর্জাতিক ডেস্ক : প্রকাশিত: মার্চ ২১, ২০১৯, ১০:৩৫ এএম
ভোটের আগেই মোদীকে নয়া চ্যালেঞ্জ মমতার

নিউজ ডেস্ক: ভারতের আসন্ন লোকসভা নির্বাচনের শিডিউল ঘোষণার পর চারদিক সরগরম হয়ে উঠেছে। কবে কোথায় নির্বাচন, কেমন হবে নির্বাচন, অতীতে কেমন ছিল নির্বাচন এসব নিয়ে আলোচনা সর্বত্র। নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী, এপ্রিল ও মে মাসে মোট সাত ধাপে নির্বাচন হবে।

এদিকে নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি সভাপতি অমিত শাহকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিকের খবর অনুযায়ী, মোদী-শাহ জুটিকে তার সঙ্গে সংস্কৃত শ্লোক পাঠ করার প্রতিযোগিতায় নামার জন্য সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন মমতা।

নরেন্দ্র মোদী- অমিত শাহের মতো বিজেপির শীর্ষ নেতারা বার বারই অভিযোগ করেছেন, ধর্ম নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্য সরকার রাজনীতি করছে। এমন কী, এরাজ্যে দুর্গা পুজো এবং সরস্বতী পুজোর আয়োজন করতে গিয়েও এ রাজ্যে সাধারণ মানুষ সমস্যায় পড়ছেন বলে অভিযোগ করেছেন বিজেপি নেতারা।

বিজেপি নেতাদের এই অভিযোগের জবাব দিতে গিয়ে মঙ্গলবার মারওয়াড়িদের একটি অনুষ্ঠানে গিয়ে মমতা বলেন, মাথায় তিলক কাটলেই তা ধর্মোচারণের মাপকাঠি হয় না। আমি সরাসরি মোদিবাবু এবং অমিতবাবুকে সংস্কৃত শ্লোক পাঠ করার জন্য আহ্বান জানাচ্ছি। দেখি আমার না ওনাদের, কার সংস্কৃতের জ্ঞান বেশি।

গো নিউজ২৪/এমআর

আন্তর্জাতিক বিভাগের আরো খবর