চীনের রাস্তায় বড় পর্দায় পর্নোগ্রাফি


নিউজ ডেস্ক: প্রকাশিত: জানুয়ারি ১১, ২০১৯, ১০:১৫ এএম
চীনের রাস্তায় বড় পর্দায় পর্নোগ্রাফি

সম্প্রতি চীনে এক কর্মচারীর ভুলে প্রকাশ্য রাস্তায় ৯০ মিনিট ধরে চলল নানা ধরণের নীলছবি। ব্যস্ত রাস্তায় একটি বড় বিজ্ঞাপনের ডিজিটাল পর্দায় দেখা গেছে একের পর এক পর্ন চিত্র। ঘটনাটি ঘটেছে লিয়াং জিয়াংসু শহরে। এমন ঘটনায় স্বাভাবিকভাবেই পথচারীরা বিস্মিত হয়ে পড়েন।

রাস্তায় জায়ান্ট স্ক্রিনে পর্নোগ্রাফিক সিনেমা চালিয়ে ফেলার ভুলটি আসলে এক কর্মীর। ওই কর্মচারী কাজ করতে করতে ভেবেছিলেন সময় কাটাতে একটু পর্ন দেখবেন। সবই ঠিক ছিল, কিন্তু পর্ন দেখার তাড়না হোক বা উত্তেজনায় তিনি ভুলেই গিয়েছিলেন তার কম্পিউটারের সঙ্গে যুক্ত রয়েছে রাস্তার ওই জায়ান্ট স্ক্রিনের। ওই কর্মচারী ভেবেছিলেন রাত হয়ে গেছে বলে হয়তো বন্ধ হয়ে গেছে স্ক্রিনটি। কিন্তু আসলে বন্ধ তো হয়ইনি, উলটো ওই বড় পর্দায় দেড় ঘণ্টা ধরে চলতে থাকে তার কম্পিউটারে চালানো পর্ন। 

স্থানীয় প্রতিবেদন অনুযায়ী, অনেক যাত্রীই এই অদ্ভুত জিনিস দেখে রাস্তায় দাঁড়িয়ে ওই বড় পর্দায় পর্নের ছবি তুলতে থাকেন। কেউ কেউ সুযোগ বুঝে নিজের মোবাইলে সযত্নে ভিডিও করে রাখেন ওই নীলছবির পুরো অংশ। চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোতে এখন ভাইরাল এই ভিডিও ও ছবিগুলো।

বিষয়টি নজরে আসে ওই কর্মীর এক সহকর্মীর। পরিস্থিতি বুঝতে পেরে তৎক্ষণাৎ তিনি ফোন করেন তার বন্ধুকে। গোটা বিষয়টি বলার পরে নিজের এই মারাত্মক ভুল বুঝতে পেরে প্রায় দেড় ঘণ্টা পরে ওই পর্ন বন্ধ করে দেন। ঘটনার তদন্ত চলছে। 

গো নিউজ২৪/আই

আন্তর্জাতিক বিভাগের আরো খবর