ভার্জিন পুরুষ এখন আর ভারতীয় মেয়েদের পছন্দ নয়!


আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০১৭, ১২:৪৯ পিএম
ভার্জিন পুরুষ এখন আর ভারতীয় মেয়েদের পছন্দ নয়!

দিনদিন পাল্টে যাচ্ছে সবকিছুই। পাশ্চাত্যে অনেক কিছুই ঘটে যা এখনও প্রকাশ্যে ভারতীয় উপমহাদেশে ঘটে নি। কিন্তু ভিতরে ভিতরে কোনো অংশেই কম নয়। সমান তালে চলছে ভারত আর পাশ্চাত্য সমাজের রীরি-নীতি। তরুণ প্রজন্মের মধ্যে তো সেক্স নিয়ে সবকিছুই চলছে খুল্লমখুল্লা। আর এ প্রসঙ্গেই উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। অবিবাহিত নারীরা স্বামী হিসেবে এমন পুরষকেই পছন্দ করছে, যারা ইতিমধ্যেই হারিয়েছে তাদের কৌমার্য!

বিভিন্ন শহরে করা একটি সাম্প্রতিক জরিপে উঠে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য। যদিও এদের মধ্যে অনেকেই বলেছেন, তারা এমন পুরুষ চান, যাদের আগে কোনও অনুভূতি হয়নি। 

কিন্তু বেশিরভাগেরই উত্তর ছিল চমকে দেওয়ার মতো। এদের বক্তব্য, এখন মেট্রো শহরগুলোতে রমরমিয়ে বাড়ছে লিভ ইন। বিয়ে পর্যন্ত এখন অনেকেই ধৈর্য ধরে অপেক্ষা করতে চান না। তাই ভার্জিন স্বামী পাওয়ার ব্যাপারটা এদের মতে আকাশকুসুম কল্পনা ছাড়া আর কিছুই নয়। স্বামীর কৌমার্য রয়েছে কি না এই ব্যাপারেও এদের একটা বড় অংশের বিশেষ কোনও হেলদোল নেই। 

কেননা ছেলে হোক বা মেয়ে আজকের দিনে দাঁড়িয়ে সকলেই নিজেদের ব্যাপারে খোলাখুলি সিদ্ধান্ত নিতে পারে। ফলত কেউ যদি বিয়ের আগে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন সেটা তার নিজের ব্যাপার। আর বিয়ের জন্য ভার্জিনিটি তো কোনও শর্তই নয়!

গো নিউজ২৪/এবি

আন্তর্জাতিক বিভাগের আরো খবর