ফ্রিজে মিলল যুবকের খণ্ড-খণ্ড দেহ!


আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৭, ১১:৫৯ এএম
ফ্রিজে মিলল যুবকের খণ্ড-খণ্ড দেহ!

ভারতের দক্ষিণ দিল্লি সৈদুলাজাব এলাকায় বিপিন যোশী নামের ২৯ বছরের এক যুবকের খণ্ড-খণ্ড দেহ মিলল ফ্রিজ থেকে। গত সপ্তাহের সোমবার থেকে নিঁখোজ ছিলেন বিপিন। থানায় নিঁখোজের ঘটনা জানানোর পরেই খোঁজে নামে পুলিশ। তারপরেই সহকর্মীর বাড়ির ফ্রিজ থেকে উদ্ধার করা হয় খণ্ড করে কাটা মৃতদেহ।

যে সহকর্মীর বাড়ি থেকে বিপিনের দেহ উদ্ধার করা হয়েছে, তিনিই প্রধান অভিযুক্ত এই পৈশাচিক ঘটনায়। নাম তার বাদল মণ্ডল। তবে পুরুলিয়ার বাসিন্দা বাদল আপাতত নিঁখোজ রয়েছেন। তবে পুলিশ শীঘ্রই পলাতক বাদলকে গ্রেফতার করে ফেলবে, এমনটাই আশ্বাস দিয়েছেন দক্ষিণ দিল্লির অতিরিক্ত ডিসিপি চিন্ময় বিসওয়াল।

প্রাথমিক তদন্তে দেখা গেছে, সোমবার রেস্তোরায় কাজ শেষ হওয়ার পর দুই সহকর্মী একত্রে বাদলের বাড়ি যায়। সেখানে মদ্যপান করে দুইজনে। তারপরে বিপিনের আর খোঁজ পাওয়া যায়নি। বাদল নিঁখোজ। বৃহস্পতিবার থানায় নিঁখোজের ঘটনা নজরে আসতে তল্লাশিতে নামে পুলিশ। তারপরেই প্রকাশ্যে আসে ন্যাক্কারজনক এই ঘটনা।

খুনের তদন্তে নেমে পুলিশের ধারণা, ধারালো কোনও অস্ত্র দিয়ে খুন করা হয় বিপিনকে। তবে অস্ত্র এখনও উদ্ধার করা হয়নি। কেন বাদল হঠাৎ খুন করতে গেল তাঁর সহকর্মী তথা বন্ধুকে, বাদল কোথায় লুকিয়ে— তা নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ।

গো নিউজ২৪/এসআর

আন্তর্জাতিক বিভাগের আরো খবর