সম্পত্তির জন্য বাবাকে কুপিয়ে ২৫ টুকরা করল ছেলে


আন্তর্জাতিক ডেস্ক : প্রকাশিত: মে ৩০, ২০১৯, ০২:৫৯ পিএম
সম্পত্তির জন্য বাবাকে কুপিয়ে ২৫ টুকরা করল ছেলে

ঢাকা:  দীর্ঘদিন ধরেই বাবার সম্পত্তির ওপর লোভ ছিল তার। প্রায়ই নিজের নামে সম্পত্তি লিখিয়ে দেয়া নিয়ে বাবার সঙ্গে বিবাদে জড়াতেন। সেই বিবাদ এমন চরমে উঠলো যে, বাবাকে হত্যা করে ফেলেন। শুধু হত্যা করেই ক্ষান্ত দেননি। বাবার মরদেহ ২৫ টুকরো করে বস্তাতে করে অন্যত্র সরানোর চেষ্টা করেন।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, মর্মান্তিক এই ঘটনাটি ঘটিয়েছেন রাজধানী দিল্লির শাহদরা এলাকার বাসিন্দা আমন আগারওয়াল। তিনি তার বাবা সন্দেশ আগারওয়ালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন।

হত্যার পর বন্ধুদের সহায়তায় সেই টুকরো করা লাশ বস্তায় করে বাড়ি থেকে সরানোর সময় অভিযুক্তকে সাহায্য করেছিল তার চার বন্ধু। কিন্তু টুকরো লাশের বস্তা নিয়ে বাড়ি থেকে কিছুদূর যাওয়ার পর তারা হাতেনাতে ধরা পড়ে। আমনের তিন বন্ধু পালিয়ে গেলেও অপর এক বন্ধুসহ ধরা পড়ে যান অভিযুক্ত আমান আগারওয়াল।

তাদেরকে গ্রেফতারের পর, স্থানীয় থানার পুলিশ প্রধান পুরো ঘটনাটিকে নৃশংস বলে বর্ণনা করেছেন। পুলিশ বলছে, পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বাবাকে খুন করেছে তার ছেলে। হত্যার শিকার ৪৮ বছর বয়সী সন্দেশ আগারওয়ালে আরো একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

গো নিউজ২৪/এমআর

সংবাদপত্রের পাতা থেকে বিভাগের আরো খবর