‘আল্লাহর ওয়াস্তে ছবি তুইলেন না, আমার একটা সম্মান আছে’


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০১৯, ০৪:৫৭ পিএম
‘আল্লাহর ওয়াস্তে ছবি তুইলেন না, আমার একটা সম্মান আছে’

কেন্দ্রীয় যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দুপুরের পর ৭ দেহরক্ষীসহ তাকে আটক করা হয়। 

জি কে শামীম কেন্দ্রীয় যুবলীগের সমবায় সম্পাদক। রাজধানীর সবুজবাগ, বাসাবো, মতিঝিলসহ বিভিন্ন এলাকায় প্রভাবশালী ঠিকাদার হিসেবে পরিচিত তিনি। 

দুপুরে র‌্যাব তার নিকেতনের কার্যালয় ঘিরে রাখে। তার কার্যালয় থেকে বিপুল পরিমান অবৈধ অস্ত্র, গুলি, বিদেশি মুদ্রা, ও মাদকসহ নগদ প্রায় ১০ কোটি টাকা জব্দ করা হয়েছে। সেইসঙ্গে কার্যালয় থেকে আরো অন্তত ১৬৫ কোটি টাকর এফডিআর এবং ১০০ কোটি টাকার চেক জব্দ করা হয়। এরপর সাংবাদিকদের ওই কোটি টাকার বান্ডিল দেখার সুযোগ দেয়া হয়।

এসময় সাংবাদিক দেখে হতভম্ব হয়ে যান শামীম। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘আল্লাহর ওয়াস্তে ছবি তুইলেন না, আমাকে বেইজ্জতি কইরেন না। আমার একটা সম্মান আছে। এখানে যা হচ্ছে, আপনারা দেখছেন। কিন্তু আমাকেও আত্মপক্ষ সমর্থন করতে দিতে হবে। প্লিজ ছবি তুলবেন না।’

তার এ কথা শুনে র‍্যাবের এক কর্মকর্তা শামীমকে বলেন, ‘আপনি আমাদের সহযোগিতা করেন। আমাদের সহযোগিতার জন্য ও অভিযানের সচ্ছতার জন্য মিডিয়া আমাদের সহযোগিতা করছে।’

অভিযানের পুরো সময়টুকু নিজেকে ক্যামেরা থেকে নিবৃত করার চেষ্টা করেন শামীম। কখনও দাঁড়িয়ে, চেয়ারে বসে, হাত দিয়ে মুখ ঢাকছিলেন তিনি। আবার এটা-ওটা খোঁজার জন্য দীর্ঘক্ষণ টেবিলের নিচে মাথা ঢুকিয়েও রাখেন।

গো নিউজ২৪/আই

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর