স্যারের কোনো দোষ নাই: সাধনা


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: আগস্ট ২৬, ২০১৯, ০৪:২৬ পিএম
স্যারের কোনো দোষ নাই: সাধনা

সদ্য ওএসডি হওয়া জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীর ও অফিস সহকারী সানজিদা ইয়াসমিন সাধনার আপত্তিকর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর থেকে সাধনাকে কোথাও খুঁজে পাওয়া না গেলেও হঠাৎ করে সোমবার (২৬ আগস্ট) সকলের চোখ ফাঁকি দিয়ে জেলা প্রশাসকের অফিসে হাজির হন তিনি।

সোমবার সকালে বোরখা এবং হিজাব পরিবর্তন করে হঠাৎ করে ডিসি অফিসে হাজির হন। এ সময় তার হাতে একটি ছুটির দরখাস্ত দেখা যায়। সবার চোখ ফাঁকি দিয়ে অফিসে হাজির হলেও সাংবাদিকদের চোখ ফাঁকি দিতে পারেননি সাধনা।
 
এ সময় সাংবাদিকরা তার কাছে এবিষয়ে জানাতে চাইলে সাধনা সাংবাদিকদের নিকট আকুতি-মিনতি করে জানান, ‘‘আমি সত্যি কথা বলছি, আমি কিছুই জানি না এগুলা কে করেছে। আপনারা তদন্ত করে বের করে এর বিচার করুন।’

বিচার চান কি না এমন প্রশ্নের জবাবে সাধনা বলেন, ‘আমি বিচার চাই, তবে স্যারের কোনো দোষ নাই এর মাঝে। স্যার নির্দোষ। কারণ স্যার আমার কোনো ক্ষতি করে নাই।

সাংবাদিকদের নিকট আকুতি-মিনতি করে তিনি আরো বলেন, ‘আমি বাঁচতে চাই না, আমার সন্তানের জন্য আমাকে বাঁচান। আমাকে ধিক্কার না দিয়ে আমার সন্তানের জন্য আমাকে বাঁচার ব্যবস্থা করে দিন।’এরপর অজ্ঞান হয়ে পড়েন সাধনা।পরে শারীরিক অসুস্থতার কারণে একটি ছুটির আবেদন করেন তিনি। আবেদনে অফিস চলাকালীন অসুস্থ বোধ করায় আগামীকাল মঙ্গলবার (২৭ আগস্ট) থেকে ৩ দিনের ছুটির কথা উল্লেখ করেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

গো নিউজ২৪/আই

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর