চাকরি পেলেন সন্তানের জন্য দুধ চুরি করা সেই বাবা


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: মে ১৩, ২০১৯, ০৪:১২ পিএম
চাকরি পেলেন সন্তানের জন্য দুধ চুরি করা সেই বাবা

অনৈতিকভাবে দুধ নেওয়ার জন্য দুঃখ প্রকাশ করেছেন সেই বাবা। সেইসঙ্গে বাকি জীবনটা সততার সঙ্গে কাটানোর অঙ্গীকার করেছেন। অনুতপ্ত সেই বাবা জানিয়েছেন, সন্তানের কথা ভেবে তিনি কাণ্ডজ্ঞান হারিয়ে ফেলেছিলেন। সেই সন্তানের জন্যই বাকি জীবন কাটাবেন সততা নিয়ে।

১১ মাসের শিশু সন্তানের জন্য যে প্রতিষ্ঠান থেকে রোববার রাতে দুধ নিতে গিয়ে ধরা পড়েছিলেন, সেই সুপারশপ 'স্বপ্ন' তাকে এক্সিকিউটিভ পদে চাকরি দিয়েছে। রোববার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলামের উপস্থিতে তাকে এ নিয়োগপত্র হস্তান্তর করে কর্তৃপক্ষ। 

আরো পড়ুন<<>>‘তিন মাস ধরে চাকরি নেই, বাচ্চার জন্য দুধ চুরি করলেন বাবা’

চাকরির নিয়োগপত্র নেওয়ার পর সেই বাবা বলেন, 'অনেকদিন বেকার ছিলাম। চাপ নিতে পারছিলাম না। যেটা আমি চাইনি, হিতাহিত জ্ঞান না থাকায় সেটি করে ফেলেছি। এর জন্য আমি লজ্জিত।'

স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, এমন ঘটনা মর্মস্পর্শী। এখন সেই বাবাকে সততা এবং দক্ষতা দিয়ে ক্যারিয়ারে এগোতে হবে। দক্ষতার সাথে কাজ করলে স্বপ্নের কোনো কর্মী তাকে কখনোই কটু কথা বলবে না।

শুক্রবার রাতে স্বপ্নের একটি আউটলেট থেকে সন্তানের জন্য অনৈতিকভাবে দুধ নিতে গিয়ে ধরা পড়েন ওই বাবা। রাজধানীতে সড়কে কর্তব্যরত থাকা অবস্থায় এমন হৃদয়বিদারক ঘটনার মুখোমুখি হন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলাম। এরপর তিনি তার ফেসবুক পোস্টের মাধ্যমে তা সবার কাছে তুলে ধরেন।

গো নিউজ২৪/আই

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর