‘ঘুষের টাকায় লাইসেন্স লাগেনা?’


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২০, ২০১৯, ০২:২৭ পিএম
‘ঘুষের টাকায় লাইসেন্স লাগেনা?’

ঢাকা: রাজধানীর নীলক্ষেত এলাকা থেকে শাহবাগ আসছিল সাদা রঙের একটি প্রাইভেট কার। শাহবাগের ফুটওভার ব্রিজের সামনে আসতেই অবরোধকারী শিক্ষার্থীরা পথরোধ করে ড্রাইভারের কাছে লাইসেন্স দেখতে চায়।

ঢাকা মেট্রো খ-১২০৫১৬ নম্বরের গাড়িটির ওপরে জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্টিকার লাগানো। ড্রাইভার আমতা আমতা করে সরকারি গাড়ি বলতেই শিক্ষার্থীরা ভুয়া ভুয়া বলে চিৎকার শুরু করে।

গাড়িটির মালিকের পরিচয় জানতে চাইলে ড্রাইভার বলেন, তার স্যার উপ-সচিব। এ সময় শিক্ষার্থীরা সাইন পেন দিয়ে গাড়ির বনেটে ‘ভুয়া’, ‘লাইসেন্স নাই’, ‘ঘুষের টাকায় লাইসেন্স লাগেনা?’ ইত্যাদি লিখে দেয়। পরে গাড়িটি রেখে তার স্যারকে আনতে চলে যান ড্রাইভার।

এদিকে বাসচাপায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার আহমেদ চৌধুরী নিহত হওয়ার পর নিরাপদ সড়কের দাবিতে ফের রাস্তায় নেমেছেন শিক্ষার্থীরা। দ্বিতীয় দিনের মতো তারা রাস্তায় নেমে সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করছেন।

বুধবার সকালে থেকে রাজধানীর শাহবাগ, ফার্মগেট, প্রগতি সরণি, রামপুরা, ধানমণ্ডি, উত্তরা ও রায়সাহেব বাজারে শিক্ষার্থীরা অবস্থান নিয়ে নিরাপদ সড়কের দাবিতে আওয়াজ তোলেন। এতে এসব এলাকার যান চলাচল বন্ধ হয়ে যায়।

গো নিউজ২৪/এমআর

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর