লন্ডন পুলিশের জেরার মুখে তারেক!


নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০১৮, ০৩:০১ পিএম
লন্ডন পুলিশের জেরার মুখে তারেক!

ঢাকা : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে জিজ্ঞাসাবাদ করেছে লন্ডন পুলিশ। গত ৭ ফেব্রুয়ারি খালেদার রায়ের আগের দিন লন্ডনে বাংলাদেশ দূতাবাসে হামলার ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানা গেছে।

শুক্রবার একটি নিউজ পোর্টালে এরকম খবর প্রকাশিত হয়েছে। তবে এর সত্য-মিথ্যা যাচাই করা যায়নি।

প্রকাশিত খবলে বলা হয়েছে, বৃহস্পতিবার লন্ডনে নিজ বাসায় জিঙ্গাসাবাদের মুখোমুখি হয়েছেন তারেক রহমান। লন্ডন পুলিশ এবং স্কটল্যান্ড ইয়ার্ডের পাঁচ সদস্যের একটি দল তারেক জিয়াকে তাঁর বাসভবনে জিঙ্গাসাবাদ করে। এসময় তারেক লন্ডনে বাংলাদেশ দূতাবাস হামলার সঙ্গে তাঁর সংশ্লিষ্টতার অভিযোগ অস্বীকার করেছেন। 

তারেক বলেছেন, হামলার অভিযোগে যাদের আটক করা হয়েছিল, তাদের কাউকেই তিনি চেনেন না। তবে  ঘটনাটি অনভিপ্রেত বলে উল্লেখ করেছেন তিনি।

তিনি বলেন, এটা হওয়া উচিত হয়নি। যারাই এটা ঘটিয়েছে অন্যায় করেছে। লন্ডনে রাজনৈতিক আশ্রয়ে থাকা এই নেতা বলেন, লন্ডন বিএনপি আনুষ্ঠানিক ভাবে ঘটনার জন্য দু:খ প্রকাশ করেছে। আমিও দু:খিত। জিঙ্গাসাবাদে জানতে চাওয়া হয়, দূতাবাস ঘেরাও এর কর্মসূচির পরিকল্পনা কার ছিল। জবাবে তারেক বলেছে, আমি কর্মসূচি দিয়েছিলাম দূতাবাসে স্মারকলিপি প্রদান। সেখানে দূতাবাস কর্মকর্তারা খারাপ ব্যবহার করায় এরকম পরিস্থিতি সৃষ্টি হয়েছে। 

 

গো নিউজ২৪/আই

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর