এক ক্যালেন্ডারে ১৮ খেলোয়ারের নগ্ন ছবি, রয়েছেন নারীও!


অনলাইন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০১৭, ১০:৫৫ এএম
এক ক্যালেন্ডারে ১৮ খেলোয়ারের নগ্ন ছবি, রয়েছেন নারীও!

চলছে ডিসেম্বরের মাঝামাঝি সময়। কিন্তু, এখনও সেভাবে শীত পড়েনি, তাতে কী! সাল তারিখের হিসেবটা তো আর পালটে যাবে না! গুটি গুটি পায়ে এগিয়ে আসছে বড়দিন। আর তার কয়েকটা দিন পরই ইংরেজির নতুন বছর বা নিউ ইয়ার। বিশ্ব জুড়ে নতুন বছরকে স্বাগত জানানোর প্রস্তুতি তুঙ্গে। 

বাজারে চলে এসেছে নতুন বছরের ক্যালেন্ডারও। দু’একটা ক্যালেন্ডার ইতোমধ্যেই নিশ্চয়ই পেয়ে গেছেন আপনিও। ধরুন, যদি এমন হয়, যে নতুন বছরের ক্যালেন্ডারের প্রতি পাতা জুড়ে থাকে বিখ্যাত সব ক্রীড়াব্যক্তিত্বদের নগ্ন ছবি! তাহলে বিষয়টা কেমন হবে আপনার কাছে? হ্যাঁ, অভিনব এই কাণ্ডই ঘটিয়েছে ওয়ান ইয়ার ফান্ড নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

সারা বিশ্বে জুড়ে দুঃস্থ ক্রীড়াবিদদের নিঃখরচায় জুতো, জামা ও খেলার সরঞ্জাম দিয়ে থাকে ওয়ান ইন্ডিয়া ফান্ড। এই কাজের জন্য যে বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন। সেই টাকা তোলার জন্য নতুন বছরের এক অভিনব ক্যালেন্ডার বাজারে আনতে চলেছে স্বেচ্ছাসেবী সংগঠনটি। ক্যালেন্ডার বিক্রির পুরো টাকাই খরচ করা হবে দুঃস্থ ক্রীড়াবিদদের সাহায্যার্থে।

এই উদ্যোগে শামিল হয়েছেন ১৮ জন ক্রীড়া ব্যক্তিত্ব। তাদের মধ্যে নারী ক্রীড়াবিদরাও রয়েছেন। কিন্তু, কেমন হবে সেই ক্যালেন্ডার? ক্যালেন্ডারে প্রতিটি পাতায় থাকবে ক্রীড়াবিদদের নগ্ন ছবি আর সংক্ষিপ্ত পরিচিতি। 

ব্রিটেনের ফুটবলার রাফেল গিল, প্রাক্তন সেনাকর্মী ও জিম প্রশিক্ষক জেমিয়া অ্যান্ডারসন। কে নেই তালিকায়! চ্যারিটির জন্য ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন সকলেই। ক্যালেন্ডারের ফটোশুট ইতোমধ্যেই সম্পন্ন হয়ে গেছে। এখন চলছে শেষমুহূর্তের কাজ।

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। নতুন বছরের শুরুতেই এমনই ক্যালেন্ডার মালিক হয়ে আপনি চমকে দিতেই পারেন সকলকে।

গো নিউজ২৪/এবি

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর