কিছু ভয়ানক ঘটনা, যার উত্তর জানা নেই (ভিডিও)


অনলাইন ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০১৭, ০৯:৫৪ পিএম
কিছু ভয়ানক ঘটনা, যার উত্তর জানা নেই (ভিডিও)

প্রতিনিয়ত আমাদের চোখের সামনেই এমন কিছু ঘটনা ঘটে। যা রীতিমত ভয় পাওয়ার মত। এমনকি ভিডিও দেখলে আপনার গা শিউরে উঠবে। এমনই কিছু ঘটনার ভিডিও নিয়ে এই আয়োজন।

দিন-দুপরের রাস্তাঘাটে দুই-তিনটা গাড়ি হঠাৎ রাস্তা থেকে উঠে গেলো। দেখে মনে হয়, হাওয়ায় ভাসছে গাড়িগুলো। আবার কোনো একটা বাজারের মধ্যে মাল টানার একা গাড়ি বন বন করে ঘুরছে। চোখের সামনে এমন ঘটনা মেনে নেওয়া যায় না।

আরেক শহরে ঘুটঘুটে অন্ধকারের মাঝে অদ্ভুত ধরনের আলোর উৎস দেখা গেলো। কোনো ব্যাখ্যা নেই কীভাবে কোত্থেকে এলো এই আলো। একটা অফিসে আরেক নারী কর্মী ভূতের মতো আচরণে কোনো ব্যাখ্যা নেই। কাজ করতে করতে হঠাৎ এমন করতে থাকলেন তিনি।  

আরেক ভিডিওতে দেখা যাচ্ছে, বিছানা থেকে একটা বাচ্চাকে অদৃশ্য কোনো হাত টেনে নিয়ে যাচ্ছে। অনেক ভূতের ছবিতে এমন দৃশ্য দেখা যায়। কিন্তু এটি বাস্তব।  

আরেকটা ক্যামেরায় দেখা যাচ্ছে, একটা চৌরাস্তার মোড়ে মাঝামাঝি একটা মোটরসাইকেল আসলো। তার বাম পাশের রাস্তা দিয়ে একটা গাড়ি এসে সরাসরি চাপা দিয়ে একটু সামনে গিয়ে থেমে গেলো গাড়ি। যাত্রীকে মরে পড়ে থাকতে দেখার আশঙ্কা করবেন সবাই। কিন্তু মুহূর্তেই দেখা গেলো, মোটারসাইকেল বা যাত্রী কেউ নেই।

এমনই কিছু ভৌতিক ঘটনা নিয়েই তৈরি করা হয়েছে এই ভিডিওটি। দেখে নিন-

গো নিউজ২৪/এবি

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর