কী হতে যাচ্ছে সেক্স আইল্যান্ড ট্রিপে?


অনলাইন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ৩, ২০১৭, ০৬:৫৬ পিএম
কী হতে যাচ্ছে সেক্স আইল্যান্ড ট্রিপে?

সেক্স আইল্যান্ড ট্রিপ নিয়ে সারাবিশ্বেই চলছে তুমুল আলোচনা ও সমালোচনা। সারাবিশ্বে অশ্লীলতা কী হারে বেড়েছে তা আরেকবার প্রমাণ করতে যাচ্ছে বিতর্কিত এই সেক্স আইল্যান্ড ট্রিপ। কলম্বিয়া উপকূলের রহস্যময় ক্যারিবিয়ান আইল্যান্ডে নভেম্বরের ২৪ থেকে ২৭ তারিখ পর্যন্ত চলবে ‘সেক্স আইল্যান্ড ট্রিপ।’

চারদিনের ক্যারিবিয়ান ব্রেক, হেলিকপ্টার রাইড, জাহাজে ভ্রমণ, ডিনার, স্পা, নাইট ক্লাব, ঘোড়ায় চড়ে ঘুরে বেড়ানো, অ্যালকোহল সবই আছে এই ট্রিপে। 
পুরো ট্রিপে সঙ্গিনী হিসেবে থাকবে ৬০জন নারী। যে প্রতিষ্ঠানটি বিতর্কিত এই ট্রিপের আয়োজন করেছে তারা একটি চোখ ছানাবড়া করা প্রমোশনাল ভিডিও তৈরি করেছে।

ব্রিটিশ এক জনপ্রিয় পপ তারকাও নাকি অবকাশ যাপনের জন্য ‘সেক্স আইল্যান্ড ট্রিপ’কে বেছে নিয়েছেন। চারদিনের এই ট্রিপের জন্য সেই তারকা এরইমধ্যে ৩১শ পাউন্ড অর্থ জমা দিয়ে দিয়েছেন আয়োজকদের কাছে। তবে তারকার গোপনীয়তার স্বার্থে নাম প্রকাশ করেননি তারা। এছাড়াও প্রথম সারির আরেক আমেরিকান গায়কও নাকি ড্রাগ ফ্রেন্ডলি এই ট্রিপের প্রতি আগ্রহী।

যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, কানাডা, দুবাই, ফ্রান্স এবং অস্ট্রেলিয়ার ২৩ নাগরিক এই ট্রিপের জন্য নাম লিখিয়েছেন। একজন পুরুষ একইসঙ্গে ১৬ জন নারীর সঙ্গ উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন আয়োজকরা। ট্রিপের তৃতীয় এবং চতুর্থ দিনে থাকবে জাহাজের প্রতিযোগিতা এবং ডিজে পার্টি।

ট্রিপের প্রমোশনাল ক্লিপটি প্রকাশের পরই ভাইরাল হয়ে যায় এবং সমালোচনার ঝড় ওঠে সামাজিক মাধ্যমে। স্থানীয় মেয়র জানান, ড্রাগ এবং সেক্স বিক্রির এই ট্রিপ একেবারেই গ্রহণযোগ্য নয়। এটা কোনভাবেই ট্যুরিজম হতে পারে না। অফিশিয়াল অনুমতি ছাড়া এই ট্রিপ কিছুতেই হতে পারে না বলেও জানান তিনি। সূত্র: দ্য সান

গো নিউজ২৪/এবি

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর