নারীদের খোলা পিঠে হাত দেয়াই নেশা! ৬৩ বারের ভিডিও...


অনলাইন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৭, ০৮:১৪ পিএম
নারীদের খোলা পিঠে হাত দেয়াই নেশা! ৬৩ বারের ভিডিও...

এই মুহূর্তে ফেসবুক জুড়ে  ছড়িয়ে পড়ছে ‘মি টু’ শব্দবন্ধ। যে সমস্ত নারীরা জীবনে একবারের জন্য হলেও যৌন হেনস্থার শিকার হয়েছেন, তাঁরা ফেসবুকে ‘মি টু হ্যাশট্যাগ’ লিখে পোস্ট করছেন। হলিউড প্রযোজক হার্ভে ওয়েইনস্টেনের ঘটনার সূত্রেই এর সূচনা। 

নতুন করে আলোচনায় উঠে এসেছে সমাজে নারীদের নিরাপত্তাহীনতার কথা। আর ঠিক এমন সময়েই সামনে এলো ভারতের মুম্বাইয়ের এক বিকৃতকাম যুবকের কথা।

ইনস্টাগ্রামের প্রোফাইলে তার নাম বিনয় নায়ার। এটাই তার আসল নাম কি না তা অবশ্য জানা যায়নি। তার কীর্তি দেখে চোখ কপালে উঠেছে অনেকেরই। ফেসবুকে অঙ্গদ গুম্মারাজু নামের জনৈক ব্যবহারকারীই খুঁজে পান সেই প্রোফাইল। 

অনলাইনে ব্লাউজ ডিজাইন খুঁজতে গিয়ে তিনি দেখতে পান ওই ব্যক্তির পোস্ট। দেখেন ১৬৩৪ জন সেই যুবককে ফলো করে ইনস্টাগ্রামে। 

 
ঠিক কেমন অশ্লীল পোস্ট সে করেছে। জানা যাচ্ছে, ওই যুবক ইনস্টাগ্রামে পোস্ট করেছে ৬৩টি ভিডিও। প্রতিটি ভিডিওতে সে বিভিন্ন নারীরর পিঠ স্পর্শ করছে। সেই ‘বীরপুঙ্গব’ সরাসরি সেখানে জানিয়েছে— পিঠখোলা ব্লাউজ পরিহিত মহিলাদের সে বড় ফ্যান।  

এমন কুৎসিত পোস্ট প্রকাশ্যে আসতেই রীতিমতো ক্ষোভের ঝড় ওঠে। অনেকেই শেয়ার করেন ভিডিওটি। ওই অ্যাকাউন্টকে রিপোর্ট করে দেন অসংখ্য মানুষ। তারই ফলস্বরূপ, ইনস্টাগ্রাম ওই ব্যক্তির অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছে। 

তবে ওই ব্যক্তি কে, সেটা এখনও জানা যায়নি। সে চ্যালেঞ্জ নিয়েছিল ১০০টি নারীর পিঠ স্পর্শ করার।  অ্যাকাউন্ট বাতিল হলেও, বিকৃতকাম মানুষটি তার শখপূরণ করতে একই রকম সচেষ্ট থাকবে কি না, জল্পনা শুরু হয়েছে তা নিয়েও। 

গো নিউজ২৪/এবি

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর