বাবার মৃত্যুর আড়াই বছর পর সন্তানের জন্ম


অনলাইন ডেস্ক প্রকাশিত: আগস্ট ১৪, ২০১৭, ০৪:২৩ পিএম
বাবার মৃত্যুর আড়াই বছর পর সন্তানের জন্ম

বাবা গত হয়েছেন প্রায় আড়াই বছর আগে। কিন্তু বাবা মারা যাওয়ার আড়াই বছর পর জন্ম হলো সন্তানের। বিষয়টি অকল্পনীয় হলেও সত্যি। আর এমন ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে।

২০১৪ সালের ২০ ডিসেম্বর। এক আততায়ীর গুলিতে নিহত হন নিউইয়র্ক পুলিশের গোয়েন্দা কর্মকর্তা ওয়েনজিয়ান লিউ ও তার সহকর্মী রাফায়েল রামোস। ৩২ বছর বয়সী ওয়েনজিয়ান লিউ যখন মারা যায় তার মাত্র ক’মাস আগে বিয়ে করে সানি লিউ কে। স্বামীর মৃত্যুর পর দিশেহারা হয়ে পড়েন নব বিবাহিতা স্ত্রী।

শোকার্ত সানি লিউ ডাক্তারদের কাছে এক অদ্ভুত আবদার করে বসেন। ডাক্তারদের অনুরোধ করেন, তার স্বামীর স্পার্ম ফ্রিজ করে রেখে দিতে। যাতে কৃত্রিম উপায়ে হলেও তাদের ভালবাসার চিহ্ন হিসেবে তাদের একটা সন্তানের জন্ম দিতে পারেন তিনি। 

এরই ধারাবাহিকতায় গত ২৫ জুলাই লিউ এর মৃত্যুর ঠিক ২ বছর ৭ মাস ৫ দিন পরে ইন-ভাইট্রো ফারটিলাইজেশন পদ্ধতিতে সানির গর্ভে জন্ম নেয় এক কন্যা সন্তান। আর নাম রাখেন আঞ্জেলিনা।

সানি লিউ জানিয়েছেন, আগে থেকেই তিনি জানতেন যে তার একটি মেয়ে সন্তান হবে। স্বামীর মৃত্যুর পরের রাতে নাকি তিনি স্বপ্নেও দেখেছিলেন। স্বপ্নে স্বামী একটি কন্যা সন্তান তার কোলে তুলে দিচ্ছেন। শিশুটির জন্মের পরই নাতনীকে দেখতে হাসপাতালে ছুটে আসেন তার শশুর-শাশুড়ী।

গো নিউজ২৪/এএইচ

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর