চালকের নির্লজ্জ যৌনতা ভিডিও করলো যাত্রী


আন্তর্জাতিক ডেস্ক প্রকাশিত: জুলাই ২৬, ২০১৭, ০৯:৪২ পিএম
চালকের নির্লজ্জ যৌনতা ভিডিও করলো যাত্রী

বিশ্বের বিভিন্ন দেশে জনপ্রিয় হয়ে উঠেছে উবার সেবা। এক ক্লিকে ঘরের সামনে হাজির হচ্ছে গাড়ি। নিরাপদে রাত বিরাতে চলাচলের জন্য এই সুবিধার অনুমতি দিয়েছে সরকার। কিন্তু যাত্রীর সামনে যদি আপত্তিজনক কাজে লিপ্ত হয় গাড়িচালক, তখন যাত্রী কতটুকু নিরাপদ?

ঘটনাটি এই দেশে নয়, ঘটেছে ১৭ জুলাই রাত তিনটার সময় মার্কিন যুক্তরাষ্ট্রের বস্টনে। সেখানের বাসিন্দা অ্যানের মার্টিনো শিকাগো থেকে উবার ক্যাব বুক করেছিলেন। কিন্তু যাত্রীর সামনেই উবার চালক আপত্তিজনক কাজ শুরু করে। হাজার আপত্তি সত্ত্বেও বাধ মানেনি তাদের উদ্দাম যৌনতা। বাধ্য হয়ে পুরো দৃশ্য রেকর্ড করে সামাজিক মাধ্যমে আপলোড করলেন ভুক্তভোগী যাত্রী।

যাত্রী জানান, গাড়িতে ঢুকেই এক মেয়েকে দেখতে পান যাত্রী। কিন্তু তিনি শেয়ার ক্যাব বুক করেননি, তারপরেও সৌজন্যের খাতিরেই প্রশ্নটি গাড়িচালককে করেননি। ভেবেছিলেন চালকের পরিবারের কেউ হবে হয়তো। মেয়েটি সামনের আসনেই বসায় কোনও আপত্তি জানাননি যাত্রী মার্টিনো। 

কিন্তু গাড়ি কিছুটা যেতেই তার সামনেই দু’জন যৌনতায় লিপ্ত হয়। তাতে আপত্তি জানান মার্টিনো। কিন্তু তা থাকেন দুজন। এভাবেই গন্তব্যে পৌঁছান যাত্রী। বিষয়টি তখনই কাস্টমার কেয়ারে জানান মার্টিনো। এদিকে উবারের পক্ষ থেকে মাত্র সাড়ে ছ’শো ডলার ফেরত দিয়ে বিষয়টি মিটমাট করে নিতে বলা হয়। 

এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও পোস্ট করেন মার্টিনো। জানা গেছে, অভিযুক্ত চালককে বরখাস্ত করা হয়েছে, আর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।সূত্র: ডেইলি মেইল

গো নিউজ২৪/এএইচ

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর