ইনি বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় ‍‍`ফিগারের‍‍` নারী!


এক্সক্লুসিভ ডেস্ক প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০১৭, ০৬:০২ পিএম
ইনি বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় ‍‍`ফিগারের‍‍` নারী!

পাতলা শরীর, কোমরে ভাঁজ, কিংবা সুঠাম শরীরী গঠন। কোন কোন বৈশিষ্ট্য থাকলে নারীদেহকে ‘পারফেক্ট’ বলা যায়? এসব নিয়ে বিতর্কও কম হয়নি। এবার নারীদের পারফেক্ট ফিগারের সংজ্ঞা দিল টেক্সাস বিশ্ববিদ্যালয়।

এ নারীর নাম কেলি ব্রুক। টেক্সাস বিশ্ববিদ্যালয় তাদের সমীক্ষার পরে জানিয়েছে, বিশ্বের মধ্যে এখনও পর্যন্ত সবচেয়ে ‘পারফেক্ট’ শরীরিক গঠনের অধিকারী কেলি ব্রুক। ১৯৭৯ এর ২৩ নভেম্বর ইংল্যান্ডের রচেস্টারে জন্মগ্রহণ করেন কেলি ব্রুক।

মাত্র ১৬ বছরেই অভিনয় জগতে পা রাখেন কেলি ব্রুক। ‘ডেলি স্টার’ নামে একটি ট্যাবলয়েড-এর পেজ থ্রি মডেল হিসেবে কাজ শুরু করেন তিনি। ১৮ বছরে প্রথমবার টেলিভিশনে প্রবেশ করেন কেলি। দীর্ঘদিন সঞ্চালকের ভূমিকায় কাজ করেছেন টেলিভিশনে। মডেল এবং অভিনেত্রী হিসেবেও দীর্ঘদিন কাজ করেছেন কেলি ব্রুক। ১৪টি সিনেমায় অভিনয়ও করেছেন তিনি। স্বাস্থ্যবতী হওয়ায় শরীর নিয়ে অনেক রকম লাঞ্ছনা শুনতে হয়েছে কেলিকে। এই শরীরের জন্য অনেকবার কাস্টিং থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে তাকে।

বর্তমানে কেলি একজন সফল মডেল এবং অভিনেত্রী। এর সঙ্গে তার মুকুটে যুক্ত হয়েছে নতুন পালক— ‘শ্রীমতী পারফেক্ট’-এর শিরোপা। দৈহিক গড়ন, উচ্চতা, ওজন— এসব বিচার করেই তাকে পারফেক্ট নারীদেহের অধিকারী হিসেবে স্বীকৃতি দিয়েছে টেক্সাস বিশ্ববিদ্যালয়।

 

গো নিউজ২৪/জা আ 

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর