বিমানে যাত্রা বিয়ের আসরে, লাশ হলেন কনে!


এক্সক্লুসিভ ডেস্ক প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০১৬, ০৫:৪৩ পিএম
বিমানে যাত্রা বিয়ের আসরে, লাশ হলেন কনে!

শৈশব থেকে ইচ্ছা ছিল বিমানে করে বিয়েতে এসে চমকে দেবেন বরকে। সেভাবে প্রস্তুত ছিল সবকিছু। তবে শেষপর্যন্ত স্বপ্ন পূরণ হয়নি তার। বিমান বিধ্বস্ত হয়ে মারা গেছেন কনে। নির্মম এই ঘটনাটি ঘটেছে ব্রাজিলের সাউ পাউলোতে।

কনের নাম নাসিমেনতো সিলভা। বয়স ৩২ বছর। তার বর ইউডারলে ডামাসেনো। ছোটবেলা থেকে প্রেমের ছিল তাদের। তারা এক সঙ্গে বড় হয়েছে। শৈশব থেকে কনে নাসিমেনতো সিলভা বলতেন বিয়ের দিন বরকে চমকে দেবেন। কিন্তু কিভাবে চমকাবেন তা জানাতেন না।

সাধারণত দেখা যায়, বিয়েতে বর বড় গাড়ি নিয়ে নববধূ আনতে যান। বিয়েতে প্রচুর টাকা খরচ করে ধুমধাম করেন। কিন্তু কনের পক্ষ থেকে তেমন কিছু করা হয় না। তাই কনের পরিকল্পনা ছিল তিনি নিজেই বিমানে করে বিয়ের অনুষ্ঠানে হাজির হয়ে বরকে চমকে দেবেন।

বিয়ের জন্য ভেন্যু ঠিক করা ছিল। বরপক্ষ অনেক আগেই ভেন্যুতে হাজির হয়ে কনের জন্য অপেক্ষা করছিল। দুর্ভাগ্য হলো বিয়ের অনুষ্ঠান থেকে এক মাইল দুরে কনের বিমান বিধ্বস্ত হয়। ঘটনাস্থলে কনে, কনের ভাই, পাইলট এবং বিয়ের ফটোগ্রাফার মারা যান।

বিয়ের অনুষ্ঠানের সমন্বয়ক কার্লোস এডুয়ার্দো বাতিস্তা বলেন, ‘বিয়েতে প্রত্যেক কনের বিভিন্ন ধরনের ইচ্ছা থাকে। তার ইচ্ছা ছিল বিমানে করে বিয়ের অনুষ্ঠানে হাজির হয়ে বরকে চমকে দেবেন। কিন্তু তা আর হলো না।’

ব্রাজিলের ন্যাশনাল সিভিল এভিয়েশন সংস্থা জানিয়েছে, কনে যে বিমানে করে বিয়েতে যাচ্ছিলেন সেটি খুবই পুরোনো; বয়স ৪৪ বছর। ২০১৭ সালের ১ ফ্রেব্রুয়ারি পর্যন্ত আকাশে উড়ার মেয়াদ ছিল তার। কিন্তু তার আগেই বিধ্বস্ত হয় বিমানটি।

 

গো নিউজ২৪/জা আ 

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর