নতুন টিভি চ্যানেল নিয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী আলিশা 


বিনোদন প্রতিবেদক: প্রকাশিত: জুলাই ১৫, ২০১৯, ১১:২৯ এএম
নতুন টিভি চ্যানেল নিয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী আলিশা 

বেশ কিছু দিন হল শোবিজে নেই মডেল, উপস্থাপক ও অভিনেত্রী আলিশা প্রধান। প্রায় দুই বছর নিউইয়র্কে থেকে দেশে ফিরেছেন এই অভিনেত্রী। দেশে ফিরেই জানালেন নতুন খবর, নারী বিষয়ক একটি অনলাইন টেলিভিশন চ্যানেল চালু করতে যাচ্ছেন তিনি। নাম ‘হারনেট টিভি’। 

আলিশা প্রধান বলেন, ‘ইচ্ছেটা বহুদিনের, নারীদের নিয়ে একটা কিছু করার। চ্যানেলটি তারই একটি অংশ হতে যাচ্ছে। আমার জানা মতে, দেশে শুধুমাত্র নারীদের নিয়ে কোনো চ্যানেল নেই। “হারনেট টিভি” হবে এশিয়ার প্রথম নারীভিত্তিক অনলইন টেলিভিশন চ্যানেল। এতে নারীদের বিভিন্ন সমস্যা, সফলতা ও সম্ভাবনার কথা উঠে আসবে। ৬৪ জেলার নারীদের জীবনচিত্র দেখানো হবে চ্যানেলটিতে। এছাড়াও এতে সামাজিক উন্নয়ন ও সচেতনতামূলক নানা বিষয়ও প্রচার করা হবে।’

আলিশা জানান, ‘হারনেট টিভি’র চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন তার মা হোসনা প্রধান। আর টিভির প্রতিষ্ঠাতা ও ব্যাবস্থাপনা পরিচালক হিসেবে থাকবেন আলিশা নিজেই।

এদিকে, বিজ্ঞাপনের মডেল হিসেবে ২০০৮ সালে মিডিয়ায় পা রাখেন আলিশা প্রধান। এরপর তিনি অভিনয় করেন প্রয়াত গুণী নির্মাতা চাষী নজরুল ইসলামের ‘ভুল যদি হয়’ ও ‘অন্তরঙ্গ’ ছবিতে। ২০১৬ সালে মুক্তি পায় তার অভিনীত সর্বশেষ ছবি ‘অজান্তে ভালোবাসা’। এজে রানার পরিচালনায় এতে আলিশা প্রধানের বিপরীতে অভিনয় করেন সাইমন সাদিক।

গো নিউজ২৪/জাবু

বিনোদন বিভাগের আরো খবর