পূজা-সালমানের প্রেমের জল্পনার অবসান


গো নিউজ২৪ প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৯:৫৫ এএম
পূজা-সালমানের প্রেমের জল্পনার অবসান

অভিনেত্রী পূজা হেগড়ের প্রেমে পড়েছেন বলিউড ভাইজান ক্ষ্যাত সালমান খান। বেশ কিছুদিন ধরেই এমন খবর শোনা যাচ্ছে। এবার সেই জল্পনা আরও এক ধাপ এগিয়ে নিলেন সালমান নিজেই।

সম্প্রতি পূজার ভাইয়ের বিয়েতে উপস্থিত হয়ে প্রেমের গুঞ্জনকে নতুন এক রূপ দিলেন তিনি।ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, পূজার ভাই ঋষভ হেগড়ে ও শিবানি শেট্টির বিয়ের অনুষ্ঠানে এসে নবদম্পতির সঙ্গে হাসিমুখে ছবি তুলেছেন ভাইজান।সেই ছবিতে দেখা গেছে পূজার মা-বাবাকেও। নিজের ভাইয়ের বিয়ের অ্যালবামে সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী পূজা।

পূজার ভাইয়ের বিয়েতে সালমান পড়েছিলেন কালো রঙ্গের পোশাক। ওপর থেকে নীচ পর্যন্ত অল-ব্ল্যাকে সেই চিরচেনা রূপে দেখা দেন বলিউডের ভাইজান। এদিকে এই ছবি দেখে অনেকেই বলছেন, ‘পূজা-সালমানের প্রেমের জল্পনার এই বুঝি অবসান হলো।

খুব শিগগিরই পূজা ও সালমানকে জুটি হিসেবে দেখা যাবে সিনেমায়। ‘কিসি কি ভাই কিসি কি জান’ সিনেমার মধ্য দিয়ে তারা একসঙ্গে প্রথম সিনেমা করবেন । ইতিমধ্যেই ‘পাঠান’ সিনেমার সঙ্গে মুক্তি পেয়েছে এই ছবির টিজার। গত বছর ডিসেম্বরে মু্ক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে সেই তারিখ বদলে এখন চলতি বছর এপ্রিলে ইদের দিন ছবিটি মুক্তি পাবে। ভাইজানের অধিকাংশ মুভি মুক্তি পায় ঈদের সময়গুলোতেই এবারও তার ব্যতিক্রম নয়।

আর এ জে

বিনোদন বিভাগের আরো খবর