মা হতে চলেছেন অভিনেত্রী কাজল


গো নিউজ২৪ প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৩, ০৯:৪০ পিএম
মা হতে চলেছেন অভিনেত্রী কাজল

বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী ‘কাজল’। সবসময় ‘অজয় দেবগন’ এবং তার স্ত্রী ‘কাজল’ সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন।দুজনেই তারকা হওয়ার দরুন, তাদের জীবনযাত্রাও বেশ বিলাসবহুল। সর্বদাই খবরের শিরোনামে থাকে তাদের এই জুটি। একদিকে সাফল্য অন্যদিকে সুখী দাম্পত্য জীবন ,এই নিয়ে চলছে তাদের জীবন।

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যায় কিভাবে তারকারা লাইম লাইটে আসে। তাদের অভিনয় জীবন থেকে শুরু করে তাদের ব্যক্তিগত জীবন সবকিছু নিয়েই চর্চা হয়ে থাকে সোশ্যাল মিডিয়ার পাতায়। অনুরাগীরা বরাবরই তাদের প্রিয় তারকাদের অন্দরমহলে যেতে অধিক পছন্দ করেন। ঠিক সেরকমভাবেই কাজল এবং অজয় দেবগনের ব্যক্তিগত জীবন নিয়েও কৌতুহল কিছু কম নয় সকলের। সম্প্রতি তাদের কন্যা নায়েশাকে নিয়েও গুজব শোনা যায়নি নেটদুনিয়ার পাতায়।

তবে এবার চর্চায় বিষয়বস্তু হলেন অভিনেত্রী নিজেই। হঠাৎ করেই তাকে সোশ্যাল মিডিয়ার পাতাতে দেখা গেল অন্তঃসত্ত্বা রূপে। ব্যাপক ভাইরাল হল এই ছবিগুলি। তাহলে কি ৪৮ বছর বয়সে এসে মা হতে চলেছেন তিনি!

ভাইরাল হওয়া ভিডিওটিতে কাজলকে দেখা গেছে, একটি টাইট পোশাক পরতে। যেখানে তার বেবি বাম্প ছিল স্পষ্ট। তবে সেটা বেবি বাম্প নাকি স্থূলকায় শরীরের মেদ; সে ব্যাপারে কোন স্পষ্ট ধারণা পাওয়া যায়নি। এছাড়া তাদের পক্ষ থেকেও কোন স্পষ্ট বার্তা আসেনি।

 

 

আর এ জে

 

বিনোদন বিভাগের আরো খবর