লাইভে কাঁদলেন বুবলী!


এম এ এস প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৩:৩৭ পিএম
লাইভে কাঁদলেন বুবলী!

এবার সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়িকা বুবলীর ‘বেবি বাম্পের’ একটি ছবি ভাইরাল হলে তা নিয়ে শুরু হয় আলোচনার ঝড়। এবার সেই ছবির বিষয়ে লাইভে এসে কথা বললেন বুবলী। এ বিষয়ে তিনি বলেন, সাংবাদিক, চলচ্চিত্রের কলা কুশলি ও দর্শক সবাইকে নিয়ে আমার পরিবার। ২০১৬ সাল থেকে এখন অব্দি আমি সবার ভালোবাসার জন্যই কাজ করা সম্ভব হয়েছে। আমি কখনোই আমার ব্যক্তিগত জীবন সামনে আনতে চাই না। আমার পেশাগত জীবন নিয়েই আমি সবার সামনে থাকতে চাই। তারপরেও সবার জানার আগ্রহ থাকে।

এ সময় ‘বেবি বাম্পের’ ছবি প্রসঙ্গে তিনি বলেন, কিছু ব্যপার তো আছে। এগুলো নিয়ে আমি পরে কথা বলব। কোনো ঘটনার পেছনে অনেক ঘটনা থাকে। ভাইরাল হওয়া ছবির বিষয়ে আমি অবশ্যই কয়েক দিনের ভেতরে সকলের সাথে কথা বলব। সকলের কাছে একটাই অনুরোধ কেউ ভুল ব্যাখ্যা প্রচার করবেন না। আমি যেহেতু একজন মুসলিম সেহতু আমি বলব সবকিছুর পেছনে ব্যাখ্যা আছে। আমি সবার সাথেই সেটি পরিষ্কার করব।

এদিকে আজ সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বুবলীকে কাঁদতে দেখা যায়। এ সময় টিসু দিয়ে তাকে নাক ও চোখ মুছতে দেখা যায়। এ সময় পাশ থেকে সহকর্মীরা তাকে সান্তনা দেন।এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করে ভক্তকুলের মনে ব্যাপক প্রশ্নের সঞ্চার করেছেন চিত্রনায়িকা বুবলী। সেই ফেসবুক পোস্টে সচরাচর ‌‌‌‌‌‌’বেবি বাম্প’র ছবি দিয়ে সেলিব্রেটিরা যেভাবে নিজেদের মাতৃত্বের জানান দেন তাই করতে দেখা গেলো ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকাকে। এটা কি বাস্তব কোনো ছবি, নাকি শুটিংয়ের অংশ, সেটা জানা এখনো যায়নি। আর এই কারণেই এই পোস্ট ঘিরে তৈরি হয়েছে রহস্য।

এদিকে বুবলী পোস্টে লিখেছেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’ এখন ধারণা করা হচ্ছে, দুই বছর আগে যুক্তরাষ্ট্রে ছিলেন এ অভিনেত্রী। এটি সেই সময়ের ছবি। এখন প্রশ্ন উঠতে পারে, তাহলে কি সেই সময় মা হয়েছেন এই নায়িকা। যদিও তখন গুজব রটেছিল, এই নায়িকা মা হয়েছেন। তার একটি সন্তান রয়েছে।

বিনোদন বিভাগের আরো খবর