কোহলির বন্ধুকে বিয়ে করছেন সোনাক্ষী!


বিনোদন ডেস্ক প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২১, ১১:২২ পিএম
কোহলির বন্ধুকে বিয়ে করছেন সোনাক্ষী!

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। প্রেমিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে রাজি হয়েছেন দাবাং অভিনেত্রী। এমন খবর প্রকাশ করেছে বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যম। সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, তার বয়ফ্রেন্ড সেলিব্রেটি ম্যানেজার বান্টি সাজদেহকে বিয়ে করতে মত দিয়েছেন অভিনেত্রী। বান্টি বেশ পরিচিত মুখ শোবিজে। তিনি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও যুবরাজ সিংয়ের বন্ধুও। প্রায়ই একসঙ্গে পার্টি করতে দেখা যায় তাদের।

২০১২ সাল থেকে বান্টির সঙ্গে সম্পর্ক সোনাক্ষীর। নিজেদের মুখে সম্পর্কের কথা স্বীকার করেননি কেউই, তবে বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গে হাজির হন তারা। খবরে বলা হয়েছে, সোনাক্ষীর পরিবারও মেয়ের জন্য আদর্শ পাত্র হিসেবে বান্টিকে বেশ পছন্দ করে। বান্টি সালমান খানের ঘনিষ্ঠ আত্মীয়। খান পরিবারের সূত্রেই সোনাক্ষীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। সালমানের ছোট ভাই সোহেল খানের স্ত্রী সীমা খানের ভাই বান্টি।

দাবাং সিনেমার শুটিং চলাকালেই সোনাক্ষী ও বান্টির সম্পর্ক গড়ে উঠে। মাঝে ২০১৬ সালে তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর পাওয়া যায়। পরে জানা যায়, ফাটল ধরা সম্পর্ককে জোড়া লাগিয়েছেন তারা। সোনাক্ষীর ঘনিষ্ঠ সূত্রটি বলছে, বিয়ের এখনও ঢের দেরি। আগামী বছর তো নয়ই, বরং ২০২৩ কিংবা ২০২৪ সালে বিয়ের পিঁড়িতে বসতে পারেন তারা।

বিনোদন বিভাগের আরো খবর