রাজধানীতে পাপিয়ার আরেকটি মধুকুঞ্জের সন্ধান


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: মার্চ ১, ২০২০, ০৬:১৪ পিএম
রাজধানীতে পাপিয়ার আরেকটি মধুকুঞ্জের সন্ধান

মুখরোচক আলোচনার খোড়াক যোগানো যুব মহিলা লীগের সদ্য বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়ার পাঁচ তারকা হোটেলের বাইরে আরেকটি মধুকুঞ্জের সন্ধান পেয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রাজধানীর ফার্মগেটের ২৮ ইন্দিরা রোড ঠিকানার একটিবহুতল ভবনের তৃতীয় তলায় মাসে অর্ধলক্ষাধিক একটি বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নেন পাপিয়া। ফ্ল্যাটটিতে জমতো আমোদ ফুর্তির আসর। মাঝেমধ্যে পাপিয়াও তাতে যোগ দিতেন। ওই মধুকুঞ্জে তার নিয়মিত যাতায়াত ছিল না। তবে অবাধে মাদক সেবন আর দেহবাণিজ্যের আয় থেকে একটা অংশ। সেখানে অনেক নেতা ও আমলা আসতেন বলে গোয়েন্দাদের জানিয়েছেন পাপিয়া। 

কেয়ারটেকারের উদ্ধৃতি দিয়ে ডিবি পুলিশ জানায়, মাঝেমধ্যে রাত ১২টা থেকে ১টার দিকে সাত থেকে আটজন নারী নিয়ে ফ্ল্যাটটিতে আসতেন পাপিয়া। কোনোদিন নিজের গাড়িতে করেই তিনি আসতেন, আবার কোনোদিন অন্য কেউ এসে তাকে নামিয়ে দিয়ে যেতেন। যেদিন রাতে আসতেন সেই দিন রাত থেকে পরদিন দুপুর পর্যন্ত তিনি সেখানে থাকতেন।

এ বিষয়ে ভবনটির কেয়ারটেকার জানান, পাপিয়া ম্যাডাম অনেক সময় বড় স্যারদের নিয়ে আসতেন।’এসব স্যারের কয়েকজনের নামও বলেছেন কেয়ারটেকার।

এছাড়া রাজধানীর ধানমন্ডিতেও পাপিয়ার আরেকটি আস্তানার সন্ধান পাওয়া গেছে। আবাহনী ক্লাবসংলগ্ন একটি ভবনের ফ্ল্যাট ভাড়া নিয়ে সেখানেও সুন্দরীদের পাঠাতেন পাপিয়া। খদ্দের ছিলেন নেতারা। তাছাড়া নেতাদের জন্য ঢাকার একটি সরকারি মহিলা কলেজের কতিপয় ছাত্রী পাপিয়ার মাধ্যমে ফ্ল্যাটে আসা-যাওয়া করতেন।

গো নিউজ২৪/আই

অপরাধ চিত্র বিভাগের আরো খবর