রাজধানীতে প্রকাশ্যে শিক্ষিকার ব্যাগ-স্বর্ণালংকার ছিনতাই


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২০, ০৭:৪০ পিএম
রাজধানীতে প্রকাশ্যে শিক্ষিকার ব্যাগ-স্বর্ণালংকার ছিনতাই

রাজধানীর উত্তরার পশ্চিম থানা এলাকায় প্রকাশ্যে এক স্কুল শিক্ষিকা ছিনতাইয়ের শিকার হয়েছেন। মোটরসাইকেলে চড়ে আসা দুই ছিনতাইকারী তার রিকশা আটকে প্রথমে ব্যাগ এবং পরে গলার স্বর্ণের চেইন নিয়ে চলে যায়।

ওই সময়ে সেই সড়কে কোনো লোকজন ছিল না। আর রিকশা চালকও হতভম্বের মতো দাঁড়িয়ে ছিলেন। সেই ছিনতাইয়ের সময়ের একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগে মাধ্যমে ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ১৮ জানুয়ারি সকাল ৭টা ৫৮ মিনিটে মোটরসাইকেল আরোহী দুই ছিনতাইকারী রিকশার সামনে এসে দাঁড়িয়ে যায়। তারা দুজনই ছিলো হেলমেটপরা। তাদের মধ্যে একজন মোটরসাইকেল থেকে নেমে এসে প্রথমে ভুক্তভোগী নারীর ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়। এরপর সামনে চলে গিয়ে আবার ফিরে এসে দ্বিতীয় দফায় ওই নারীকে শারীরিকভাবে হেনস্তা করে তার গলার চেইনসহ স্বর্ণালংকার নিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, উত্তরার ৫ নম্বর সেক্টরের ৩ নম্বর সড়কে এই ঘটনাটি ঘটেছে। ছিনতাইয়ের শিকার ওই নারী ৩ নম্বর সেক্টরের একটি স্কুলের শিক্ষিকা। ঘটনার দিন রিকশা করে প্রতিদিনের মতো স্কুলে যাচ্ছিলেন তিনি। ঘটনার পরে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ওই নারীর স্বামী রুহুল আমীন।  

ভিডিও দেখুন এখানে

গো নিউজ২৪/আই

অপরাধ চিত্র বিভাগের আরো খবর