বিয়ের দুই মাসের মাথায় ৭ মাসের অন্তঃসত্ত্বা নববধূ, অতঃপর ...


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০১৯, ১০:৪৫ এএম
বিয়ের দুই মাসের মাথায় ৭ মাসের অন্তঃসত্ত্বা নববধূ, অতঃপর ...

ফরিদপুর জেলার বোয়ালমারীর শেখর ইউনিয়নের গঙ্গানন্দপুর গ্রামে বিয়ের দুই মাসের মাথায় নববধূ (২০) সাত মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি  জানাজানি হওয়ার পর ওই নববধূকে বাবার বাড়ি পাঠিয়ে দিয়েছে শ্বশুরবাড়ির লোকজন।

ওই বধূর বাবা জানান, দুই মাস আগে তার মেয়ের বিয়ে হয় বড়গাঁ গ্রামে। বিয়ের দুই মাস পর জামাই জানতে পারে যে স্ত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনা জানাজানি হলে তাকে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।

তিনি আরো জানায়, পরিবারের লোকজন মেয়েকে চাপ সৃষ্টি করলে সে জানায়- বিয়ের আগে আলফাডাঙ্গা পৌরসভার হিদাডাঙ্গা গ্রামের মো. আক্কাস শেখের ছেলে মিটুল শেখের (২৪) সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের জের ধরে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। পরে ছেলেটির পরিবারের কাছে সব কিছু খুলে বলা হয়।

জানা গেছে, পরে উভয়পক্ষের অভিভাবকরা বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যার নিকট আসেন। তাৎক্ষণিক সালিশ বৈঠক করে তাদের বিয়ে দেয়ার সিদ্ধান্ত হয়। শালিস বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী গত ৯ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে কাজী শফিকুল ইসলামের গ্রামের বাড়ি সহস্রাইলে তাদের বিয়ে দেয়া হয়।

গো নিউজ২৪/এমআর

অপরাধ চিত্র বিভাগের আরো খবর