এবার ঘরের সিঁধ কেটে গৃহবধূকে গণধর্ষণ


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০১৯, ০৬:১১ পিএম
এবার ঘরের সিঁধ কেটে গৃহবধূকে গণধর্ষণ

নোয়াখালী: জেলার সুবর্ণচর উপজেলায় গণধর্ষণের সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই কবিরহাট উপজেলায় একই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন এক নারী।

তিন সন্তানের জননী এক নারী (২৯) পুলিশের কাছে অভিযোগ করেন, শুক্রবার রাতে তিন ব্যক্তি তার ঘরে সিঁধ কেটে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে তিন সন্তানসহ তাকে জিম্মি করে ধর্ষণ করেন। এরপর তারা পালিয়ে যান।  

পুলিশ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে জাকের হোসেন নামের এক ব্যক্তিকে আটক করেছে। সে নবগ্রামের এনামুল হকের ছেলে। স্থানীয় জিয়ানগর এলাকায় একটি মুদি দোকান আছে জহিরের।

ধর্ষণের অভিযোগ করা ওই নারীর তথ্যের বরাতে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মো. হাছান জানান, দুপুর ১২টার দিকে এক নারী থানায় এসে অভিযোগ করেন, গতকাল দিবাগত রাত একটার দিকে একই এলাকার জাকের হোসেনসহ তিন ব্যক্তি তার ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে পালিয়ে যান।

অভিযোগ পাওয়ার পরই থানার পুলিশ অভিযান চালিয়ে জাকের হোসেনকে (২৮) আটক করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।

ওসি আরো জানান, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভিকটিম বাদী হয়ে ঘটনায় জড়িত চারজনের নাম উল্লেখ করে একটি মামলা করেছেন।

এর আগে গত ৩০শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের রাতে স্বামী-সন্তানদের বেঁধে রেখে সুবর্ণচরের এক নারীকে মারধর ও ধর্ষণ করা হয়। এই ঘটনায় সারা দেশে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

গো নিউজ২৪/এমআর

অপরাধ চিত্র বিভাগের আরো খবর