পীরেরবাগে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পুলিশ পরিদর্শক নিহত


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মার্চ ২০, ২০১৮, ০৮:১৯ এএম
পীরেরবাগে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পুলিশ পরিদর্শক নিহত

মিরপুরের মধ্য পীরেরবাগ এলাকায় একটি বাসায় অস্ত্র উদ্ধারে গিয়ে সন্ত্রাসীদের হামলার মুখে পড়েছে ডিবি পুলিশের একটি দল। এতে জাহাঙ্গীর ওরফে জালাল উদ্দিন নামের এক পুলিশ পরিদর্শক মাথায় গুলিবিদ্ধ হন। আশঙ্কাজনক অব্স্থায় তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হলে সেখানে রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

ডিএমপির মিরপুর বিভাগের উপ-কমিশনার মাসুদ আহমেদ জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ওই অভিযান চলাকালে গোলাগুলির এ ঘটনা ঘটে। হামলার মুখে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। ঘটনার খবর পেয়ে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। পরে সেখান থেকে কমিশনার স্কয়ার হাসপাতালে যান। সেখানে তিনি সাংবাদিকদের জানান, আহত পুলিশ পরিদর্শক রাত ২টার দিকে মারা গেছেন।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সূত্র জানিয়েছে, মাসখানেক আগে মিরপুর পীরেরবাগ এলাকা থেকে দুই সার্জেন্টের সরকারি অস্ত্র খোয়া যায়। সেই অস্ত্র উদ্ধার করতেই এ অভিযান চালানো হচ্ছিল। গোলাগুলির খবর পেয়ে সোয়াট সদস্যরাও সেখানে যান।

পীরেরবাগে উপস্থিত সাংবাদিকদের আছাদুজ্জামান মিয়া বলেন, অভিযান চলছে। ওই বাসাসহ আশপাশের বাসাগুলোয় তল্লাশি চালানো হচ্ছে। অভিযান শেষ হলে আমরা বলতে পারব, সন্ত্রাসাীরা কারা ছিল।

গো নিউজ২৪/এমআর

 

অপরাধ চিত্র বিভাগের আরো খবর