৫টাকার লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ


নাটোর প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০১৭, ০৭:৪৮ পিএম
৫টাকার লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

নাটোরের গুরুদাসপুরে ৫ টাকার লোভ দেখিয়ে ৬ বছরের শিশু কণ্যাকে ধর্ষন করেছে প্রতিবেশী রতন আলী সেখ (১৪) নামের এক কিশোর। পুলিশ মঙ্গলবার দুপুরে গ্রেফতার করেছে ওই ধর্ষককে। এর আগে সোমবার বিকালে শিশুটির পিতা নাজমুল ইসলাম বাদী হয়ে গুরুদাসপুর থানায় তার বিরুদ্ধে শিশু ধর্ষন মামলা দায়ের করে। শিশুটি বর্তমানে নাটোর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়,  সোমবার বেলা আড়াইটার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের প্রত্যন্ত পুরুলিয়া গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে রতন ওই শিশু কণ্যাকে তার সাথে ঘুরতে গেলে ৫ টাকা দিবে বলে জানায়। শিশুটিকে ৫ টাকা পাবার আশায় রতনের সাথে ঘুরতে থাকে।

বেড়ানোর এক পর্যায়ে বাড়ীর পাশে রহিদুলের পানের বরজে নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক ধর্ষন করে লম্পট রতন। শিশুটির আত্মচিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়।  শিশুটি গ্রামের মসজিদের শিশু শ্রেনীতে পড়ালেখা করে। শিশুটির মা-বাবা তার মেয়ের ধর্ষণকারীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুরুদাসপুর থানার ওসি (তদন্ত) তারেকুর রহমান সরকার জানান, প্রাথমিক তদন্তে শিশুটি ধর্ষনের বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। এঘটনায় মামলা রুজু করা হয়েছে। আসামী রতনকে  আটক করে থানা হাজতে রাখা হয়েছে।

গোনিউজ২৪/কেআর

অপরাধ চিত্র বিভাগের আরো খবর