মামার দ্বারা ধর্ষণের শিকার হয়ে আট মাসের অন্তঃসত্ত্বা কিশোরী


জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৭, ০১:৫৫ পিএম
মামার দ্বারা ধর্ষণের শিকার হয়ে আট মাসের অন্তঃসত্ত্বা কিশোরী

গরীব প্রতিবন্ধী বাবার সন্তান মামার বাড়ীতে থেকে লেখাপড়া চালিয়ে যাচ্চিলো। কিন্তু সেখানেই নির্যাতনের শিকার হলো ওই কিশোরী। কিশোরীর স্বজনরা জানিয়েছেন, ওই কিশোরী এখন আট মাসের অন্তঃসত্ত্বা। স্থানীয় একটি মাদ্রাসায় পড়ত সে।

ঘটনাটি ঘটেছেগা জীপুরের শ্রীপুর উপজেলায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই কিশোরীর মামাকে আটক করা হয়েছে। এদিকে মামলা করায় ঘরছাড়া হতে হয়েছে ওই কিশোরীর পরিবারকে।

গত রোববার দিবাগত রাতে হুমায়ুন কবির (৩০) নামের ওই তৈরি পোশাককর্মীকে আটক করা হয়। তিনি শ্রীপুর উপজেলার বাসিন্দা।

শ্রীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) এখলাস উদ্দিন জানান, ওই কিশোরীর বাবা একজন প্রতিবন্ধী। পরিবার নিয়ে ওই কিশোরী তার নানার বাড়িতে থাকত। স্বজনদের অভিযোগ, বছরখানেক ধরে ওই কিশোরী ধর্ষণের শিকার হচ্ছে। এ ঘটনার সঙ্গে হুমায়ুন কবির ও তাঁর খালাতো ভাই আমানুল্লাহর জড়িত থাকার অভিযোগ ওঠে।  

এসআই এখলাস উদ্দিন জানান, এ ঘটনায় আমানুল্লাহকে আসামি করে গত ২১ সেপ্টেম্বর শ্রীপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন কিশোরীর স্বজনরা। তবে মামলার তদন্তকালে কিশোরীকে ধর্ষণের ঘটনার সঙ্গে কিশোরীর মামা হুমায়ুন কবিরের সংশ্লিষ্টতার তথ্য পায় পুলিশ।

এদিকে হুমায়ুনকে আটকের পর তার বাবা ওই কিশোরীর মাকে আটকে রেখে বাবা ও ভাইসহ ওই কিশোরীকে মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

গো নিউজ২৪/এবি

অপরাধ চিত্র বিভাগের আরো খবর