চা বাগানে ১১৫ বছরে বৃদ্ধাকে ধর্ষণ!


হবিগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১০, ২০১৭, ০৬:১২ পিএম
চা বাগানে ১১৫ বছরে বৃদ্ধাকে ধর্ষণ!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার দেউন্দি চা বাগানে ১১৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ করেছে এক লম্পট। পরে মূমুর্ষ অবস্থায় ওই বৃদ্ধাকে মঙ্গলবার বিকাল ৩ টার দিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উপজেলার দেউন্দি চা বাগানসহ সর্বত্র আলোচনা ও সমালোচনার ঝড় বইছে।

এ ব্যাপারে চুনারুঘাট থানায় ধর্ষিতার পরিবারের লোকজন লম্পট অনুলাল মুরাকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেছেন।

ধর্ষিতা বৃদ্ধা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে সাংবাদিকদের জানান, গত বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতে একই বাগানের প্রণব মুরার ছেলে লম্পট অনুলাল মুরা (২৫) ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে সে ওই বৃদ্ধাকে অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে জোরপুর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয় ইউপি চেয়ারম্যান শামীম মিয়াসহ মুরুব্বিয়ানরা শালিস বৈঠকের মাধ্যমে মিমাংসা করার উদ্দ্যোগ নেন।

কিন্তু বেশ কয়েকদিন পার হয়ে গেলেও অনুলাল মুরা পরিবারের পক্ষ থেকে কোন সদোত্তর না পাওয়ায় বিষয়টি চুনারুঘাট থানা পুলিশকে অবগত করা হয়। এক পর্যায়ে মঙ্গলবার দুপুরে ওই বৃদ্ধা ধর্ষিতাকে নিয়ে চুনারুঘাট থানায় হাজির হন তার পরিবার। পরে পুলিশ বিষয়টি আমলে নিয়ে বৃদ্ধার চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান, ঘটনাটি শুনেছি। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ তদন্ত সাপেক্ষে বিষয়টি খতিয়ে দেখতে।

ধর্ষিতা ওই বৃদ্ধার ছেলে সুশীল মহালী জানান, আমার মাকে যে লম্পট বৃদ্ধ বয়সে ধর্ষণ করেছে আমি তার সুষ্ঠ বিচার চাই।

গোনিউজ২৪/কেআর

অপরাধ চিত্র বিভাগের আরো খবর