বীরগঞ্জে গৃহবধূকে এসিড নিক্ষেপ


এন.আই.মিলন, দিনাজপুর: প্রকাশিত: আগস্ট ২৮, ২০১৯, ০৭:১২ পিএম
বীরগঞ্জে গৃহবধূকে এসিড নিক্ষেপ

দিনাজপুরের বীরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে এক গৃহবধূর শরীরে এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে তিনি ঠাকুরগাও হাসপাতালে  চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি অন্যদিকে প্রবাহিত করার চেষ্টা চালাচ্ছে আসামীরা। 

জানা গেছে, বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের মিলনবাজার সংলগ্ন লালপাড়া গ্রামের হরিপদ রায়ের স্ত্রী ৩ সন্তানের জননী গীতা রানী (৩০)। সোমবার (২৭ আগষ্ট) দুপুরে পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে স্বামীর বড় ভাই এবং ভাবিদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে গীতাকে মারধর করা হয়। একপর্যায়ে স্বামীর বড়ভাই ভোলাং, খদেয়া, খেগারু, ভাবি পার্বতী, কিরন, শারথী তার গায়ে এসিড ঢেলে দেয়। 

সংবাদ পেয়ে ঠাকুরগাও জেলার ১৩ নং গড়েয়া ইউনিয়নের গপিকান্তপুর গ্রামের খেলারামের স্ত্রী ও আহত গীতা রানীর মা যমুনা এবং ভাই মিঠু তাদের বাড়িতে এলে ভোলাংরা তাদের বাড়িতে ঢুকতে বাধা দেয়। 

এ ঘটনা আহত গীতা রানীর বাবার বাড়ির লোকজন জানলে ছোট ভাই ভুপেন চন্দ্র রায় ইউপি সদস্য বেলাল হোসেনকে সাথে নিয়ে ঘটনাস্থলে আসেন। এরপর পলাশবাড়ী ইউপি সদস্য ক্ষির মোহন রায় ও ছবিতা রানী রায়সহ এলাকাবাসীকে নিয়ে আহত গীতা রানীকে উদ্ধার করে ঠাকুরগাও সদর হাসপাতালে ভর্তি করেন। 

এরপর ভুপেন চন্দ্র রায় বাদী হয়ে বীরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

এদিকে এসিড নিক্ষেপ ও মারামারির ঘটনায় আসামীরা এসিডের পরিবর্তে গরম পানির কথা বলে অন্যদিকে প্রবাহিত করার চেষ্টা চালাচ্ছে বলে অভিযোগ মিলেছে। 

গো নিউজ২৪/আই

দেশজুড়ে বিভাগের আরো খবর