স্কুলছাত্রীকে উত্ত্যক্ত ও হামলার ঘটনায় সন্ত্রাসী সজিব গ্রেফতার


শামসুল ইসলাম সহিদ, মির্জাপুর (টাঙ্গাইল )প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ৭, ২০১৯, ০৭:৩৮ পিএম
স্কুলছাত্রীকে উত্ত্যক্ত ও হামলার ঘটনায় সন্ত্রাসী সজিব গ্রেফতার

টাঙ্গাইলের মির্জাপুরে এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার বিরুদ্ধে নালিশ করায় ওই ছাত্রীর বাড়িতে হামলা চালিয়ে দাদাকে কুপিয়ে মারাত্মক জখম করেছে সজীব নামে এক বখাটে সন্ত্রাসী। এছাড়া ওই ছাত্রীর দাদী শহীদ মুক্তিযোদ্ধার স্ত্রী রেনু বালাকে মারপিট করে আহত করা হয়েছে।

শনিবার (৬ জুলাই) বিকেলে এ উপজেলার ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। এদিকে এলাকার চিহ্নিত ওই সস্ত্রাসী সজীবের ভয়ে পরিবারটি পালিয়ে অন্যত্র আশ্রয় নিয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় মির্জাপুর থানায় শনিবার রাতে মামলা হলে রাতেই পুলিশ সজিবকে গ্রেফতার করে। সজিব থলপাড়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

জানা গেছে, শনিবার সকালে থলপাড়া গ্রামের অষ্টম শ্রেণির এক ছাত্রী তার দুই সহপাঠীকে নিয়ে হাটফতেপুর উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। পথিমধ্যে সকাল সাড়ে নয়টার দিকে থলপাড়া মাদরাসার পাশে সজিব (২৬) মোটরসাইকেল নিয়ে তার গতিরোধ করে উত্ত্যক্ত করে। এক পর্যায়ে ওই ছাত্রীকে সজিব তার মোটরসাইকেলে উঠতে বলে। এ সময় তারা ভয়ে দৌড়ে বাড়ি চলে যায়। বিষয়টি ওই ছাত্রী পরিবারের সদস্যদের জানায়। পরে পরিবারের সদস্যরা পাশের বাড়ির  বারেক মিয়াকে জানান। বারেক ঘটনাটি সজিবের পরিবারকে জানান।

এ খবর জানার পর সজিব উত্তেজিত হয়ে দা নিয়ে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় ঘরের দরজা ভেঙে মেয়েটির বাবাকে মারতে থাকে। পরে মেয়েটির দাদা এগিয়ে আসলে তাকে দা দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। এ সময় সজিব চাচাতো বোন তারাপদর মেয়েকেও পিটিয়ে আহত করে। 

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হকের সঙ্গে কথা হলে তিনি বলেন, সন্ত্রাসী সজিবকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

গো নিউজ২৪/আই

দেশজুড়ে বিভাগের আরো খবর