নববধূকে দেখতে এসে ধর্ষণ


নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: এপ্রিল ২৫, ২০১৯, ০৫:০১ পিএম
নববধূকে দেখতে এসে ধর্ষণ

পটুয়াখালী: জেলার কলাপাড়া উপজেলায় নববধূকে দেখতে এসে বন্ধুদের সহযোগিতায় ধর্ষণ করেছে এক যুবক। এ ঘটনায় চারজনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে।

বুধবার রাতে উপজেলার বেতমোড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার বরগুনার আমতলী উপজেলা থেকে কলাপাড়ার চাকামাইয়া ইউনিয়নের বেতমোড়া গ্রামে খালু শ্বশুরের বাড়ি নববধূকে নিয়ে বেড়াতে আসেন তার স্বামী।

সন্ধ্যায় স্থানীয় বখাটে রফিকের নেতৃত্বে রাসেল, খালেক ও জাফর নববধূকে দেখতে খালু শ্বশুরের বাড়িতে যায়। নববধূকে দেখে তার সঙ্গে কথা বলতে চায় চার বন্ধু। কথা বলার অজুহাতে তাকে তুলে ঘরের পাশের মাঠে নিয়ে যায় তারা। সেখানে তিন বন্ধুর সহযোগিতায় নববধূকে ধর্ষণ করে রফিক।

পরে আহত অবস্থায় নববধূকে উদ্ধার করে রাত সাড়ে ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওইদিন রাতেই নববধূর স্বামী বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় মামলা করেন।

ধর্ষণের শিকার ওই নববধূ কান্না বিজড়িত কন্ঠে বলেন, ‘ওদের হাত-পা ধরে আকুতি মিনতি করার পরও ওরা আমাকে ছাড়েনি!’

ঘটনার সত্যতা নিশ্চিত করে কলাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, নববধূকে ধর্ষণের ঘটনায় চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশের এই কর্মকর্তা।

গো নিউজ২৪/এমআর

দেশজুড়ে বিভাগের আরো খবর