বরিশালে বাস-মাহেন্দ্র সংঘর্ষে কলেজ ছাত্রীসহ নিহত ৬


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: মার্চ ২২, ২০১৯, ১১:৪৩ এএম
বরিশালে বাস-মাহেন্দ্র সংঘর্ষে কলেজ ছাত্রীসহ নিহত ৬

বরিশালের বিমানবন্দর থানা এলাকায় বাস ও মাহেন্দ্র সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। 

শুক্রবার সকালে উপজেলার কাশিপুর এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন-ঝালকাঠির বাসিন্দা ও বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) মাস্টার্সের গণিত প্রথম বর্ষের ছাত্রী শীলা হালদার (২৪), বাকেরগঞ্জের ইউনুস সিকদারের ছেলে ও নগরীর নথুল্লাবাদ এলাকার বাসিন্দা রং মিস্ত্রি মানিক সিকদার (৪০), নগরীর ২৯ নম্বর ওয়ার্ডস্থ কাশিপুর এলাকার এনছাফ আলীর ছেলে অটোরিকশাচালক খোকন (৩৫), বরিশালের কাশিপুরের গণপাড়া এলাকার ইদ্রিস খানের ছেলে মাহেন্দ্রাচালক সোহেল (২৫) ও ৫০ বছর বয়সী এক অজ্ঞাত নারী।আরেক জনের নাম জানা যায়নি।

জানা গেছে, মাহিন্দ্রটি যাত্রী নিয়ে বানারীপাড়া থেকে বরিশালের উদ্দেশে যাচ্ছিলো। পথিমধ্যে গরিয়ারপাড় এলাকাধীন তেতুলতলা নামক স্থানে বানারীপাড়াগামী ‘দুর্যয় পরিবহন’ নামক একটি যাত্রীবাহী বাস মাহিন্দ্রকে ধাক্কা দেয়। এতে মাহিন্দ্রটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে গেলে ঘটনাস্থলেই কলেজ ছাত্রী শীলার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যান। এসময় জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মানিক ও খোকনকে মৃত বলে ঘোষণা করেন। এছাড়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৫০ বছর বয়সী অজ্ঞাত আরও এক নারী ও মাহিন্দ্রচালক সোহেল।

বাকি আহতদের হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গো নিউজ২৪/আই

দেশজুড়ে বিভাগের আরো খবর