ইটের আধলায় গোলক নিক্ষেপ খেলা, মাথায় লেগে ছাত্রের মৃত্যু


নাহিদ হোসেন, নাটোর প্রতিনিধি: প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০১৯, ১০:০৭ পিএম
ইটের আধলায় গোলক নিক্ষেপ খেলা, মাথায় লেগে ছাত্রের মৃত্যু

নাটোরের বাগাতিপাড়ায় ইটের আধলা নিয়ে খেলতে গিয়ে প্রাণ গেল সাজ্জাদ হোসেন সজল (১৬) নামের এক স্কুল ছাত্রের। সজল উপজেলার দয়ারামপুরের কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র এবং একই উপজেলার জয়ন্তিপুর আব্দুল লতিফ শাহ-এর ছেলে। 

বুধবার দুপুরে স্কুলে সজলের জানাজা অনুষ্ঠিত হয়। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার স্কুলে বন্ধুদের সাথে খেলতে গিয়ে আঘাতপ্রাপ্ত হয় সজল। এরপর স্থানীয় একটি ক্লিনিকে ভর্তির পর অবস্থা খারাপ হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে সজলের মৃত্যু হয়।

এব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক রবিউল আহসান মোবাইল ফোনে বলেন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার জন্য মঙ্গলবার ছাত্রদের গ্রুপ তৈরির জন্য বাছাই করা হচ্ছিলো। সেসময় স্কুলের মাঠের পাশে আমতলার দিকে তারা (সজল) কয়েকজন বন্ধু মিলে ইটের আধলা নিয়ে গোলক নিক্ষেপ খেলা খেলছিলো। এতে একটি আধলা সজলের ডানদিকের কানের পাশে এসে লাগে।

ঘটনাটি স্কুল কর্তৃপক্ষ জানতে পেরে তাকে দ্রুত নিকটস্থ মজুমদার ক্লিনিকে তাকে ভর্তি করে। এরপর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখানে রাতে সে মারা যায়। 

এবিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ঘটনাটি তিনি জেনেছেন। তবে পরিবারের পক্ষ থেকে কেউ কোন অভিযোগ করেনি।

গো নিউজ২৪/আই
 

দেশজুড়ে বিভাগের আরো খবর