এমপির সঙ্গে ‘পুলিশ পেটানো’ শিবির কর্মী


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ১৭, ২০১৮, ০৯:৪৪ পিএম
এমপির সঙ্গে ‘পুলিশ পেটানো’ শিবির কর্মী

সামনে সংসদ সদস্য, পেছনে পুলিশ আর মাঝখানে পুলিশ পেটানো মামলার আসামি। এমন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। তবে সামনে মনিরুল ইসলাম নামের ওই আসামি থাকলেও পুলিশ তাকে দেখতে ‘পায়নি’। 

ছবিতে সংসদ সদস্যের ডান পাশে মনিরুলকে দেখা যাচ্ছে। একটি ছবিতে মনিরুলের পিছনে একজন পুলিশ সদস্যও রয়েছেন। কিন্তু পুলিশের খাতায় মনিরুল পলাতক আসামি।এ নিয়ে রাজশাহীজুড়ে চলছে সমালোচনা।

নাশকতা এবং পুলিশ পেটানোর মামলার আসামি মনিরুলকে গত সোমবার রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংষদ সদস্য আয়েন উদ্দিনের সঙ্গে দেখা গেছে। মনিরুল ছাত্রশিবিরের সাবেক সদস্য। মনিরুল নিজেই তার ফেসবুক আইডিতে আয়েনের সঙ্গে কয়েকটি ছবি আপলোড করেছেন।

ফলে এ ছবি ভাইরাল হয়ে পড়ায় চলছে তোলপাড়। তবে আয়েন উদ্দিন বলেছেন, তিনি মনিরুলকে চেনেনই না। আর সাবেক শিবির সদস্য কৌশলে এই কাজ করেছেন কি না, সেটি নিয়েও চলছে চুলচেরা বিশ্লেষণ।

সংসদ সদস্য আয়েন বলেন, ‘মনিরুলকে আমি চিনি না। সে আগে ছাত্রশিবির করত কি না- বা জামায়াত নেতা কাটাখালি পৌরসভার সাবেক মেয়র মাজেদুর রহমানের দেহরক্ষী ছিল কি না, তাও বলতে পারব না। সে পুলিশ পেটানো এবং নাশকতা মামলার আসামি কি না- তাও আমি জানি না।’

সোমবার এমপি আয়েন উদ্দিন এবং পবা উপজেলার কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলী কাটাখালি আদর্শ কলেজ, বালিকা বিদ্যালয় ও শ্যামপুর উচ্চবিদ্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় তাদের সঙ্গে ছিলেন পুলিশ পেটানোর ঘটনায় করা তিন মামলাসহ হাফডজন মামলার আসামি মনিরুল।


গো নিউজ২৪/আই
 

দেশজুড়ে বিভাগের আরো খবর