র‌্যাবের গাড়ি থেকে পালালো যুবক, ফের আটকের পর কারাগারে


নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: মে ২১, ২০১৮, ০৫:৪৫ পিএম
র‌্যাবের গাড়ি থেকে পালালো যুবক, ফের আটকের পর কারাগারে

ঠাকুরগাঁওয়ে ইয়াবা কারবারি সন্দেহে আটকের পর গভীর রাতে র‌্যাবের গাড়ি থেকে পালিয়ে যান মামুন নামের এক যুবক। মাদকের বিরুদ্ধে র‌্যাব-পুলিশের সাড়াঁশি অভিযানের মধ্যে এই ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্যের তৈরি হয়েছে।

ঘটনার পর মামুনের বাবা, মা ও স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য ইসরাইল হোসেনের সহযোগিতায় পীরগঞ্জ উপজেলায় খালু শ্বশুরের বাড়ি থেকে ফের আটক করা হয় তাকে। পরে তাকে পুলিশের মাধ্যমে আদালতে নিলে কারাগারে পাঠান বিচারক।

এবিষয়ে ঠাকুরগাঁও র‌্যাবের সহকারী পরিচালক নুরুল ইসলাম জানান, শনিবার দুপুরে গোপন সূত্রে পাওয়া খবরে র‌্যাব-১৩ এর একটি দল বালিয়াডাঙ্গী উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে মামুনকে আটক করে। তখন তার কাছে ১৫০ টি ইয়াবা বড়ি পাওয়া যায়।

সেখান থেকে মামুনকে জিজ্ঞাসাবাদের জন্য নীলফামারী নিয়ে যায় র‌্যাব। আর শনিবার রাত তিনটার সময় র‌্যাব তাকে নিয়ে বালিয়াডাঙ্গী ফিরছিল। পথে মথুরাপুর এলাকায় চলন্ত গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যান মামুন।

এরপর র‌্যাব বালিয়াডাঙ্গীর পল্লী বিদ্যুৎ এলাকায় ফিরে এসে মামুনের বাবা সলিমুল্লাহকে আটক করে। পরে বাবা, মা ও স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যের   সহযোগিতায় তাকে ফের আটক করা হয়। 

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বি এম সাজেদুল ইসলাম জানান, মামুনের বিরুদ্ধে মাদক আইনে মামলা করার পর তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

 

গো নিউজ২৪/আই

দেশজুড়ে বিভাগের আরো খবর