মির্জাপুরে প্রশ্ন ফাঁসের অভিযোগে ১ জনের সাজা, বহিস্কার ১


মির্জাপুর প্রতিনিধি: প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০১৮, ০৫:১৮ পিএম
মির্জাপুরে প্রশ্ন ফাঁসের অভিযোগে ১ জনের সাজা, বহিস্কার ১

মির্জাপুরে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে মো. জাকির হোসেন নামে একজনকে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালতের বিচারক মো. আজগর হোসেন। মঙ্গলবার সকালে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সদরের মির্জাপুর কলেজ ভেন্যুর বাইরে থেকে মোবাইল ফোনে পদার্থ বিজ্ঞানের উত্তরপত্রসহ তাকে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক তাকে চার মাসের কারাদন্ড ও এক হাজার টাকা অর্থ দ- দেন। জাকির এ উপজেলার বহুরিয়া ইউনিয়নের খাগুটিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।
 
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার সকালে পদার্থ বিজ্ঞান বিষয়ের পরীক্ষা ছিল। সদরের এস কে পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কলেজ ভেন্যুতে সকাল ১০টায় পরীক্ষা শুরুর আগেই জাকির তার মোবাইল ফোনে উত্তরপত্র পেয়ে যায়।

পরে তার চাচাতো ছোট বোন কনিকাকে উত্তরপত্র দেয়ার জন্য কলেজের দক্ষিণ পাশে যায়। এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন তাকে আটক করে মোবাইল ফোনে উত্তরপত্র দেখতে পান। পরে জাকিরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে চার মাসের সাজা ও এক হাজার টাকা অর্থ দ- দিয়ে পুলিশে সোপর্দ করেন। 

এছাড়া কলেজ ভেন্যুতে আকাশ সরকার নামে এক ছাত্রকে নকল সহ হাতেনাতে ধরে বহিস্কার করা হয়েছে। আকাশ সদরের আলহাজ মো. শফি উদ্দিন মিঞা এন্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজের ছাত্র বলে জানা গেছে। 

গো নিউজ২৪/আই
 

দেশজুড়ে বিভাগের আরো খবর