যশোরে ফের জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও


স্টাফ করেসপন্ডেন্ট, যশোর প্রকাশিত: অক্টোবর ২৩, ২০১৭, ০৯:১১ পিএম
যশোরে ফের জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও

যশোর: যশোরে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সোমবার (২৩ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে যশোর সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের পাগলাদহ মালোপাড়ার এই বাড়িটি ঘিরে রাখা হয়েছে। বাড়িটির মালিক মোজাফফর হোসেন।

ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, বিরামপুর-পাগলাদহ গ্রামের সংযোগ সৃষ্টিকারী ব্রিজের কাছাকাছি ওই বাড়িটির অবস্থান। ঘটনাস্থলে যশোরের পুলিশ সুপার আনিসুর রহমানের নেতৃত্বে পুলিশ সদস্যরা অবস্থান নিয়েছেন। বাড়ির মালিকসহ পরিবারের সদস্যরা জঙ্গি কার্যক্রমের সাথে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। আস্তানা সন্দেহে ঘিরে রাখার বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান। 

প্রাথমিকভাবে তিনি জানান, বগুড়া ডিবি, পুলিশ হেডকোয়ার্টারের সদস্য, গোয়েন্দা পুলিশ, সোয়াট, যশোর পুলিশ এবং বিস্ফোরক ডিসপোজাল ইউনিটসহ আইনশৃঙ্খলা বাহিনীর ছয়-সাতটি টিম বাড়িটি ঘিরে রেখেছে। সংবাদকর্মীরা বাড়ি থেকে খানিকটা দূরে অবস্থান করছেন। 

মোজাফফরের প্রতিবেশি বাবুল শেখের স্ত্রী রাজিয়া বেগম জানান, টিনসেডের তিনটি কক্ষের বাড়িতে মোজাফফর স্ত্রী ও তিন মেয়ে নিয়ে থাকেন। বাড়িতে কোনো ভাড়াটিয়া নেই। মোজাফফর ইমামতি করেন এবং তার স্ত্রী দর্জির কাজ করেন। তবে তাদের জঙ্গি কার্যক্রম বা সন্দেহজনক কোনো আচরণের তথ্য তিনি জানাতে পারেননি। 

গোনিউজ২৪/পিআর

দেশজুড়ে বিভাগের আরো খবর