শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ, গ্রেপ্তার ২


স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল প্রকাশিত: আগস্ট ১৯, ২০১৭, ০৪:২৫ পিএম
শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

বরগুনা: বরগুনার বেতাগীতে স্বামীকে আটকে রেখে শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৮ আগস্ট) রাতে উপজেলার হোসনাবাদ ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুইজন হলেন- বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামের আমজাদ আলী হাওলাদারের ছেলে আবদুর হাকিম হাওলাদার এবং একই গ্রামের আজাহার কাজীর ছেলে কুদ্দুস কাজী।

জানা গেছে, গ্রেপ্তার দুইজন বৃহস্পতিবারের ওই ঘটনায় অভিযুক্তদের বিভিন্নভাবে উৎসাহিত করার পাশাপাশি তাদের এলাকা ছেড়ে পালিয়ে যেতে সহযোগিতা করেছে বলে প্রমাণ পাওয়ার কথা জানিয়েছে পুলিশ। সেজন্য তাদের গ্রেপ্তার করা হয়।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন-অর রশীদ জানান, শুক্রবার রাতে হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়। ওই শিক্ষিকার করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে স্কুল ছুটির পরে স্কুলে বসে স্বামীর সঙ্গে কথা বলছিলেন তিনি। এ সময় আসামিরা স্কুলে ঢুকতে চাইলে তিনি ও তার স্বামী ভয় পেয়ে স্কুলের প্রধান ফটকে তালা লাগিয়ে দেন।

পরে আসামিরা তালা ভেঙে ভেতরে ঢুকে ওই শিক্ষিকার স্বামীকে এলোপাতাড়ি মারধর করে স্কুলের একটি কক্ষে আটকে রাখে। পরে আরেকটি কক্ষে ওই শিক্ষিকাকে দলবেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়।

ওই ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই শিক্ষিকা ছয়জনকে আসামি করে বেতাগী থানায় একটি মামলা করেছেন।

গোনিউজ২৪/পিআর

দেশজুড়ে বিভাগের আরো খবর