ঢাকা মঙ্গলবার, ২২ মে, ২০১৮, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫
Beta Version
Sharp AC

নারীর যে জিনিসে পুরুষের আগ্রহ বেশি!


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: মে ১০, ২০১৮, ০৪:৫৮ পিএম আপডেট: মে ১৫, ২০১৮, ১১:০৫ এএম
নারীর যে জিনিসে পুরুষের আগ্রহ বেশি!
Sharp AC

নারী পুরুষের মাঝে আকর্ষণ বিষয়টা থাকা খুবই স্বাভাবিক। প্রকৃতিগতভাবেই তারা একে অপরের প্রতি আকর্ষিত হন। একজন নারীর শুধু সৌন্দর্যটাই পুরুষের আকর্ষণ তৈরি করে না। বরং আরও কিছু বিষয় রয়েছে যেগুলো একজন নারীর প্রতি পুরুষদেরকে আগ্রহী করে তোলে। এবং সত্যি বলতে কি, সেই বিষয়গুলো না থাকলে কেবল সৌন্দর্য কখনোই একজন রুচিশীল পুরুষের মন জয় করতে পারে না।

নারীর ৭ টি বিষয় ভীষণ আগ্রহী করে তোলে পুরুষদেরকে!

১. হাসি :
নারীদের হাসি খুবই স্বাভাবিক একটা বিষয় যা পুরুষের মন জয় করার জন্য যথেষ্ট। নারীরা খুব রহস্যজনকভাবে হাসতে পারে। আর সেটি একজন পুরুষকে করে তুলতে পারে অধীর। নারীর সেই রহস্যময়ী হাসিটি দেখতেই তার ভালো লাগে। আর মুগ্ধ সেই পুরুষটির তখন প্রথম কথাই থাকে "তোমার হাসি অনেক সুন্দর"।

২. সৌন্দর্য :
এটা অবশ্যই স্বীকার করতেই হবে যে প্রত্যেক নারীই আপন স্বীয় সৌন্দর্যে মোহনীয়। অনেক কালো একটা মেয়ের মধ্যেও নিজস্ব কোনো মোহনীয় সৌন্দর্য লুকিয়ে থাকতে পারে। আর সেই মোহনীয় সৌন্দর্যই যেকোনো পুরুষকে করে তুলতে পারে মনমুগ্ধ। বাড়িয়ে দিতে পারে তার প্রতি আকর্ষণ।

৩. বাচন ভঙ্গি :
একজন নারী খুব সুন্দরভাবে একটি কাজ করতে পারেন আর তা হলো গুছিয়ে কথা বলা রপ্ত করে ফেলা। আর তার সেই কথা বলার ভঙ্গিই মুগ্ধ করে ফেলেতে পারে একজন পুরুষকে। নারীরা বেশিরভাগ সময়েই বেশ গুছিয়ে কথা বলেন। এর ফলে নারীদের কথা পুরুষদের কাছে মনে হয় যেন মধুমাখা। ফলে আকর্ষণবোধ করতে পারে।

৪. চুলের ধরণ :
একটি নারীর সকল সৌন্দর্যই যেন লেগে থাকে তার চুলের বাঁধনে। নারীটি চুল বেঁধে রাখুক বা খুলে রাখুক হালকা বাতাসে চুলের দোদুল্যমানতা দেখতে প্রত্যেক পুরুষেরই বেশ ভালো লাগে। নারীর ঝলমলে চুল সব পুরুষের পছন্দ।

৫. সরলতা :
নারী শব্দটির সাথে সরলতা শব্দটি যেন ওতপ্রোতভাবে জড়িত। নারী মানেই যেন সরল হবে। আর এই সরলতাই প্রত্যেক পুরুষের তার প্রতি আকর্ষণ বাড়িয়ে দেয়। একজন নারী যদি কুটিল ও হিংস্র প্রকৃতির হয় তাহলে তার প্রতি কোনো পুরুষেরই আকর্ষণবোধ হবে না। পুরুষরা এমন নারীর প্রতি আকর্ষণবোধ করে যে হবে সরল এবং মায়াবতী।

৬. ছেলেমানুষি ভাব :
অনেকের নারীর মাঝেই ছেলেমানুষি ভাব থাকে। এই ছেলেমানুষি ভাবই আকর্ষিত করে তোলে একজন পুরুষকে।

৭. চোখের ভঙ্গি :
আরেকটি বিষয়ে একজন পুরুষ একজন নারীর প্রতি আকর্ষণবোধ করতে পারেন। সেটি হল তার চোখের ভঙ্গি বা চোখের ভাষা। একজন নারীর চোখে অনেক ভাষা থাকে। আর পুরুষরা সেই ভাষা পড়তে খুব ভালোবাসেন। এভাবেও একজন পুরুষ একজন নারীর প্রতি আকর্ষিত হতে পারেন।

গো নিউজ২৪/আই

লাইফস্টাইল বিভাগের আরো খবর
ইফতারে থাকুক মচমচে জিলাপি 

ইফতারে থাকুক মচমচে জিলাপি 

চিনির ভিন্ন ব্যবহার

চিনির ভিন্ন ব্যবহার

সেহরিতে মুগডালে গরুর মাংস

সেহরিতে মুগডালে গরুর মাংস

ইফতারে কী খাবেন আর কী খাবেন না

ইফতারে কী খাবেন আর কী খাবেন না

ফরমালিন দেয়া আম চিনবেন যেভাবে 

ফরমালিন দেয়া আম চিনবেন যেভাবে 

সম্পর্কের ক্ষেত্রে অস্বাভাবিক ১০ বিষয়!

সম্পর্কের ক্ষেত্রে অস্বাভাবিক ১০ বিষয়!

Best Electronics AC mela