ঢাকা রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১৩ ফাল্গুন ১৪২৪
Beta Version

পুরুষের যৌন অক্ষমতা দূর করবে যেসব খাবার 


গো নিউজ২৪ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুলাই ১৫, ২০১৭, ১২:০৪ পিএম আপডেট: জুলাই ১৭, ২০১৭, ১০:৩৬ এএম
পুরুষের যৌন অক্ষমতা দূর করবে যেসব খাবার 

এই সময়ে পুরুষদের যৌন সমস্যা বেড়েছে। এছাড়া বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পুরুষের যৌন ইচ্ছাও ক্রমশ কমে যায়। আর এই সুযোগে কিছু অসাধু ব্যক্তি ‘ফোবিয়া’ তৈরি করে এর সুযোগ নিচ্ছে। এমনকি হাতুড়ে ডাক্তারের কবলে পড়ে অনেকে আবার চিরতরে যৌন অক্ষম হয়ে যাচ্ছে।

তাই জেনে নেয়া যাক যৌন অক্ষমতার প্রথম ধাপের চিকিৎসাতে ঘরে বসেই দৈনন্দিন জীবনে ব্যবহার্য কী কী সামগ্রী কাজে লাগনো যেতে পারে।

রসুন
যৌন অক্ষমতার ক্ষেত্রে রসুন ভালো ফল দিয়ে থাকে। রসুন কে ‘গরিবের পেনিসিলিন’ বলা হয়। কারণ এটি অ্যান্টিসেপ্টিক এবং রোগ প্রতিরোধক হিসেবে কাজ করে। যৌন ইচ্ছা ফিরে আনার ক্ষেত্রে এর ব্যবহার কার্যকরী।

প্রতিদিন দুই থেকে তিনটি রসুনের কোয়া কাঁচা অবস্থায় চিবিয়ে খান। এতে যৌন ইচ্ছা কমে গিয়ে থাকলে তা বৃদ্ধি পাবে। গমের তৈরি রুটির সঙ্গে রসুন মিশিয়ে খেলে তা শরীরে স্পার্ম উৎপাদনের মাত্রা বাড়ায় এবং সুস্থ স্পার্ম তৈরিতে সাহায্য করে।

পেঁয়াজ
কাম-উত্তেজক ও কামনা বৃদ্ধিকারী হিসেবে পেঁয়াজ বহুদিন থেকেই ব্যবহৃত হয়ে আসছে। সাদা পেঁয়াজ পিষে নিয়ে মাখনের মধ্যে ভালো করে ভেজে তা প্রতিদিন মধুর সঙ্গে খেলে উপকার পাওয়া যায়। খাওয়ার আগে ঘণ্টা দুয়েক পেট খালি রাখা ভালো। এভাবে প্রতিদিন খেলে দ্রুত ধাতুস্খলন বা ঘুমের মধ্যে ধাতুপতন সমস্যার সমাধান হওয়া সম্ভব।

এ ছাড়া পেঁয়াজের রসের সঙ্গে কালো খোসা সমেত বিউলির ডালের গুঁড়া সাত দিন পর্যন্ত ভিজিয়ে রেখে শুকিয়ে নিন। এটির নিয়মিত ব্যবহার আপনার কাম-উত্তেজনা বজায় রাখবে এবং শারীরিক মিলনকালীন সুদৃঢ়তা বজায় রাখবে।

গাজর
১৫০ গ্রাম গাজর কুচি এক টেবিল চামচ মধু এবং হাফ-বয়েল (অর্ধ সিদ্ধ) ডিমের সঙ্গে মিশিয়ে দুমাস খেলে শারীরিক এই অক্ষমতা কম হতে পারে।

কলা
যদি যৌন স্বাস্থ্যে এবং যৌন বন্ধ্যত্ব থেকে দূরে থাকতে চান তবে প্রতিদিন কলা খান। কারণ এই ফলে ব্রমেলেইন নামে এনজাইম আছে যা যৌন বন্ধ্যত্ব দূর করবে এবং যৌনশক্তি বাড়াবে। কলা ভিটামিন বি-এর একটি চমৎকার উৎস যা দৈহিক শক্তি বাড়ায়।

গো নিউজ২৪

লাইফস্টাইল বিভাগের আরো খবর
বন্ধ্যতা নিয়ে কিছু কথা

বন্ধ্যতা নিয়ে কিছু কথা

যে কারণে ছেলেরা ডিমের কুসুম খাবেন

যে কারণে ছেলেরা ডিমের কুসুম খাবেন

প্রাকৃতিক উপায়ে দূর করুন উকুন

প্রাকৃতিক উপায়ে দূর করুন উকুন

আপনার প্রেমের ভাগ্য ঠিক করবে গোলাপের রং!

আপনার প্রেমের ভাগ্য ঠিক করবে গোলাপের রং!

গোসলের সেরা সময় কখন!

গোসলের সেরা সময় কখন!

লজ্জার কিছু নেই, আপনাকে এগুলো জানতেই হবে

লজ্জার কিছু নেই, আপনাকে এগুলো জানতেই হবে

Hitachi Festival