ঢাকা বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯, ৭ অগ্রাহায়ণ ১৪২৬

পদত্যাগ করছেন পাপন!


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: নভেম্বর ২, ২০১৯, ০৩:১২ পিএম আপডেট: নভেম্বর ২, ২০১৯, ০৯:১২ এএম
পদত্যাগ করছেন পাপন!

ক্যাসিনো অভিযান ও সাকিব ইস্যুতে যখন ক্রিকেট ও রাজনীতির মাঠ গরম, তখনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের একটি ভিডিও। যেখানে দেখা গেছে, সিঙ্গাপুরের সবচেয়ে চাকচিক্যময় ও জাঁকজমকপূর্ণ ক্যাসিনো মেরিনা বে তে জুয়া খেলছেন তিনি।

এ ভিডিও সরকারেরও দৃষ্টি এড়ায়নি। খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাও পাপনের এই ক্যাসিনো খেলার দৃশ্য দেখে হতবাক। গুঞ্জন উঠেছে ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করতে পারেন বিসিবি সভাপতি।

সাকিব আল হাসানের নেতৃত্বে ক্রিকেটারদের আন্দোলন আর ধর্মঘটের ডাক দেয়ার মুহূর্ত থেকে দেশের ক্রিকেট অনুরাগি, ভক্ত ও সমর্থকের বড় অংশ বিসিবি ও বোর্ড প্রধান নাজমুল হাসানের বিপক্ষে অবস্থান নিয়েছেন। ক’দিন আগেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেট ভক্তদের মধ্যে বেশ সমালোচনার ঝড় দেখা যায়। যা ইতোমধ্যেই সমালোচনায় উঠে এসেছে। নজরে পড়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনারও। যদিও এখনো কোন সিদ্ধান্ত জানাননি তিনি। প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত আসার আগেই হয়ত ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করবেন পাপন।

এ ব্যাপারে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্রিকেট বোর্ডের ব্যাপারটি আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি দেখাশোনা করেন, তত্ত্বাবধান করেন। বিষয়টি তিনি দেখছেন, কাজেই এই বিষয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না।

এদিকে শুক্রবার সন্ধ্যার পর রাত বাড়ার সঙ্গে সঙ্গে যোগ হয়েছিল বিসিবি সভাপতির ‘পদত্যাগে’র গুজব। হঠাৎ গুঞ্জন, নাজমুল হাসান পাপন বিসিবির সভাপতি পদ থেকে পদত্যাগ করেছেন।

শুধু গুজব বললে কম বলা হবে, কোনো কোনো অনলাইন তো সে পদত্যাগের সংবাদও প্রকাশ করে ফেলেছে; কিন্তু তারা খবরের সত্যতা যাচাই করেননি। কেউ কেউ ওই বিভ্রান্তিকর খবর বিশ্বাসও করেছেন এবং সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার চেষ্টা করেছেন।

এ খবরের যে কোনই সত্যতা নেই বলে জানিয়েছেন বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটি চেয়রম্যান জালাল ইউনুস জানান, পুরোই গুজব। একটি মহল দেশের ক্রিকেটকে অস্থিতিশীল করতে এবং বিসিবির ভাবমূর্তি ক্ষুন্ন করতেই এই গুজব ছড়াচ্ছে। যার কোন ভিত্তি নেই।

তিনি আরও জানান, বিসিবি সভাপতি আজ দিল্লি যাচ্ছেন বাংলাদেশ ও ভারত টি-টোয়েন্টি সিরিজে টিম বাংলাদেশকে অনুপ্রাণিত করতে।

শনিবার দুপুর ৩টার ফ্লাইটে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান আকরাম খান, বোর্ড সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু একসঙ্গে দিল্লি যাচ্ছেন।

গো নিউজ২৪/আই

এক্সক্লুসিভ বিভাগের আরো খবর
২০১৫ সালে দেশ থেকে পাচার হয়েছে ৬৫ হাজার কোটি টাকা

২০১৫ সালে দেশ থেকে পাচার হয়েছে ৬৫ হাজার কোটি টাকা

‘নতুন আইনে সড়কে গাড়ি চালানো সম্ভব না’

‘নতুন আইনে সড়কে গাড়ি চালানো সম্ভব না’

বৈধ চালকের অভাবে গণপরিবহন সংকট, ধর্মঘটের কূটচাল

বৈধ চালকের অভাবে গণপরিবহন সংকট, ধর্মঘটের কূটচাল

আমার বিরুদ্ধে অনুসন্ধান হলে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে

আমার বিরুদ্ধে অনুসন্ধান হলে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে

লবণের দাম বেশি রাখলেই ফোন দিন এই নম্বরে

লবণের দাম বেশি রাখলেই ফোন দিন এই নম্বরে

যেভাবে হয় লবণ চাষ (ভিডিওসহ)

যেভাবে হয় লবণ চাষ (ভিডিওসহ)