ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

হাবিবের বিয়ে নিয়ে যা বললেন ফেরদৌস ওয়াহিদ


গো নিউজ২৪ | বিনোদন ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২১, ১০:১০ এএম
হাবিবের বিয়ে নিয়ে যা বললেন ফেরদৌস ওয়াহিদ

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ও মিউজিশিয়ান হাবিব ওয়াহিদ।

হাবিব ওয়াহিদ নিজেই তার ফেসবুকে মঙ্গলবার বিয়ের খবরটি জানিয়েছেন। পাত্রী আফসানা চৌধুরী শিফা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী।

হাবিব ওয়াহিদের এই বিয়ের খবরই ছিল সংগীত জগতে মঙ্গলবারের আলোচিত বিষয়। অথচ ছেলের বিয়েতে উপস্থিত থাকা তো দূরের কথা এ বিষয়ে তেমন কিছু জানেন না তার বাবা কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ। 

ছেলে কবে, কতো তারিখে বিয়ে করেছেন সেটাও জানা নেই তার।

এ নিয়ে গণমাধ্যমকে ফেরদৌস ওয়াহিদ বলেন, আমি শুনেছি হাবিব দু-তিন দিন আগে বিয়ে করেছে। আমাকে কাল রাতে ফোন করেছিল। শুনে আমি বললাম, যা-ই হোক যেহেতু বিয়ে করে ফেলেছ- তোমাদের জন্য শুভকামনা থাকবে সবসময়।

ছেলের বিয়েতে কেন ছিলেন না প্রশ্নের আগেই ফেরদৌস ওয়াহিদ বলেন,‘আমাকে হাবিবই ফোন করে বলল, একটা বিয়ে হলো। আমি বললাম, শাবাশ। অভিনন্দন। ছেলে হিসেবে আমার যতটুকু বলার দরকার, বলে দিয়েছি।’

ছেলের বিয়ের বিষয়ে সেভাবে কিছু না জানার বিষয়টি খোলাশা করেন এক সময়ের জনপ্রিয় পপ গায়ক। 

ফেরদৌস ওয়াহিদ বলেন, আমি তো গ্রামে থাকি। এখানে নেটওয়ার্ক দুর্বল। আমি ‘ওয়াই-ফাই’ দিয়ে কথা বলি। ঢাকার সবার সঙ্গে আমার ওয়াই-ফাই দিয়ে কথা হয়। আমাকে হয়তো ওয়াই-ফাইয়ে পায়নি। গতকাল রাতে যখন পেল তখন আমাকে বলল, বাবা আমি বিয়ে করেছি। তাছাড়া এ নিয়ে কোনো সমস্যা দেখছি না। আমি উদার মানসিকতার। আমি মনে করি, প্রত্যেক ব্যক্তির নিজস্ব জীবন পরিচালনার স্বাধীনতা রয়েছে। আমার ছেলে তার মতোই জীবন চালনা করবে। সে বিয়ে করেছে, আমি বলেছি তোমাদের জন্য শুভকামনা থাকবে। আমাকে সে কনে সম্পর্কে বিস্তারিত বলেছে। আমি আমার ছেলের জন্য দোয়া রেখেছি। কারও ব্যক্তিগত জীবনে আমি হস্তক্ষেপ করি না।

মামনিয়াখ্যাত এই জনপ্রিয় কণ্ঠশিল্পী বলেন, ‘আমার ছেলের সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক।নিশ্চই সে খারাপ কোনো সিদ্ধান্ত নেবে না। এখন আমি শুধু বলতে পারি, আপনারা আমার ছেলের নতুন জীবনের জন্য দোয়া করবেন।’

কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ কবে, কোথায় বিয়ে করেছেন বা তার স্ত্রীর বিষয়ে তেমন তথ্যও জানা নেই ভক্ত-অনুরাগীদের।

মঙ্গলবার (১২ জানুয়ারি) হাবিব তার ফেসবুকে বিয়ের খবর জানালেও বিস্তারিত তথ্য দেননি। 

তিনি লেখেন, ‘প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই। সম্প্রতি বিয়ে করলাম। বউয়ের নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন বৈশ্বিক মহামারির কারণে সারাবিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।’ 

খোঁজ নিয়ে জানা গেছে, হাবিবের স্ত্রী শিফা শোবিজের সঙ্গে জড়িয়ে আছেন। কাজ করেন মডেল হিসেবে। তিনি ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী।

প্রসঙ্গত, এটি হাবিব ওয়াহিদের তৃতীয় বিয়ে। তরুণ প্রজন্মের এই মিউজিশিয়ান ২০০৩ সালে প্রেম করে বিয়ে করেন লুবায়না নামের একজনকে। সংসারে মনমালিন্য দেখা দিলে অল্প সময়ের ব্যবধানে তাদের বিচ্ছেদ ঘটে। এরপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। ২০১৭ সালের ১৯ জানুয়ারি সেই বন্ধনও ভেঙে যায়। এরইমধ্যে জনপ্রিয় এক নাট্টাভিনেত্রীর সঙ্গে হাবিবের প্রেমের গুঞ্জন ছড়ালেও বিষয়টি আর বিয়েতে গড়ায়নি। এবার সত্যিসত্যি মডেল শিফার সংঙ্গে সংসার পাতলেন হাবিব।

বিনোদন বিভাগের আরো খবর
বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

বুকটা ফেটে যায় কষ্টে: মাহিয়া মাহি

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

সংরক্ষিত নারী আসনে এমপি হতে মরিয়া যেসব অভিনেত্রী

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

পরকীয়া এবং ফাঁদে পড়া নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

দেড় মাসে ওজন অনেকটা কমিয়ে ফেলেছেন শাবনূর

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

এই ফিটনেসে ভক্তদের খুশি করাতে পারবেন শাবনূর?

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী

কাজ নেই অথচ ঘন ঘন বিদেশ ভ্রমণ, এতো টাকা কোথায় পান এই অভিনেত্রী