ঢাকা সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯, ৪ অগ্রাহায়ণ ১৪২৬

সব ইতিহাস বললে আমার স্ত্রী গ্রেফতার হবে: সিদ্দিক


গো নিউজ২৪ | নিজস্ব প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৯, ০৩:১৪ পিএম আপডেট: অক্টোবর ১৫, ২০১৯, ০৯:১৪ এএম
সব ইতিহাস বললে আমার স্ত্রী গ্রেফতার হবে: সিদ্দিক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সিদ্দিকুর রহমান প্রেম করে বিয়ে করেছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মারিয়া মিমকে। এরপর এই দম্পতির ঘরে ২০১৩ সালের ২৫ জুন আসে এক পুত্র সন্তান। নাম আরশ হোসেন।

কিন্তু এই দম্পতির সংসার আর বেশি দিন টিকছে না। ঘর ভাঙছে সিদ্দিক ও মিম দম্পতির। গণমাধ্যমে এখবর প্রকাশের পর এবার মুখ খুললেন অভিনেতা সিদ্দিকুর রহমান। 

তিনি বলেন, চেয়েছিলাম বিষয়টি নিয়ে কথা না বলতে। কিন্তু এখন না বলেও থাকতে পারছি না। কারণ আমার স্ত্রী সবাইকে বলে বেড়াচ্ছে, সে আমার সংসার করবে না, আমি তাকে অভিনয় করতে দেই না, আরও কত কি। অনেকেই হয়তো আমাকে খারাপ ভাবচ্ছেন। দেখুন, আমি মিডিয়ায় অনেক বছর ধরে কাজ করি। আমার একটা সুনামও আছে। আর্থিক দিক থেকেও আমি বেশ স্বচ্ছল। আমি চাই না আমার স্ত্রী মিডিয়ায় কাজ করুক। আমাদের একটা সন্তান আছে। ওর নাম আরশ হোসাইন, ওর বয়স সাড়ে ৬ বছর। ছেলের মুখের দিকে তাকিয়ে আমি ওকে অনেক বুঝিয়েছি। মনে হচ্ছে, লাভ হয়নি। সত্যি বলতে আমি চাই না, আমার স্ত্রী মিডিয়ায় কাজ করুক। এই নিয়েই মূলত আমাদের মধ্যে দ্বন্দ্ব। গত আড়াই-তিন মাস ধরে রাগ করে সে চলে গেছে। বহুবার ওকে ফোন দিয়েছি কিন্তু সে কিছুই শুনছে না। সন্তানের দিকে তাকিয়ে অনেক কিছুই সহ্য করেছি। কিন্তু এরও তো একটা শেষ আছে। ও যদি বিচ্ছেদ চায় আর যদি বিচ্ছেদই হয়, তখন অনেক কিছুই প্রকাশ্যে আনবো।

মিম যেমন তার বিরুদ্ধে অভিযোগ এনছেন তেমনি মিমের বিরুদ্ধেও অভিযোগের শেষ নেই উল্লেখ করে সিদ্দিক বলেন, বিচ্ছেদ হলে তার পরে সংবাদ সম্মেলন করে প্রমাণসহ তা মিডিয়ায় তুলে ধরবো। 

স্ত্রী-সন্তানের সঙ্গে সিদ্দিকুর

তিনি বলেন, আমরা ১২-১২-১২ তে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। আর বিয়ে করেছি ২০১২ সালের ২৪ মে। সংসার জীবনে ওর কাছ থেকে আমি নানাভাবে প্রতারিত হয়েছি। ওসব কথা বলতে চাই না। শুধু এইটুকু বলি, সব ইতিহাস বললে আমার স্ত্রী গ্রেফতার হবে। এখনো পর্যন্ত চুপ আছি ছেলের কারণে।

প্রেম করে বিয়ে করা ভুল ছিলো দাবি করে সিদ্দিক বলেন, আমরা খুব বেশি দিন প্রেম করিনি, এক বছর হবে। আমার স্ত্রীর সঙ্গে আমার পরিচয় ফেসবুকের মাধ্যমে। বিয়ের আগে ওর সম্পর্কে আমি খুব বেশি কিছু জানতে পারিনি। সে আমার কাছে অনেক কিছু গোপন রেখেছে, যা পরবর্তীতে জানতে পেরেছি। তারপরও কিছু বলিনি। সে আমাকে নানাভাবে হুমকি-ধামকিও দিচ্ছে। কিছুদিন আগে স্ত্রীর বিরুদ্ধে মামলাও করেছি। ওর সম্পর্কে এখনো মুখ খুলিনি, সন্তানের দিকে তাকিয়ে নিশ্চুপ আছি। আমার সন্তানও ওর কাছে যেতে চায় না। মায়ের প্রতি তার ভালোবাসাও নেই।

উল্লেখ্য, জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা সিদ্দিকুর রহমান দুই যুগেরও বেশি সময় ধরে অভিনয় ভুবনে রয়েছেন। অভিনয়ের পাশাপাশি তিনি নির্মাণ করেছেন বেশ কিছু দর্শকপ্রিয় নাটক। টিভি নাটকের পাশাপাশি এবার এই অভিনেতা নির্মাণ করতে যাচ্ছেন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। 

গো নিউজ২৪/আই

বিনোদন বিভাগের আরো খবর
শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা

শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা

‘স্টার জলসা’য় রুনা লায়লার জন্মদিন

‘স্টার জলসা’য় রুনা লায়লার জন্মদিন

আমির কন্যার খোলামেলা ছবিতে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

আমির কন্যার খোলামেলা ছবিতে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

নতুন মেকওভারে র‍্যাম্পে হাঁটলেন রানু মন্ডল

নতুন মেকওভারে র‍্যাম্পে হাঁটলেন রানু মন্ডল

শুভ জন্মদিন রুনা লায়লা...

শুভ জন্মদিন রুনা লায়লা...

শুটিং সেটে অক্ষয়-রোহিত শেঠির হাতাহাতি!

শুটিং সেটে অক্ষয়-রোহিত শেঠির হাতাহাতি!